Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সম্পত্তির দ্বন্দ্বে পিটিয়ে হত্যা: মেয়ে-জামাই-নাতি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ মে ২০২২ ২২:৪১

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাটের সুন্দলপুর ইউনিয়নের উত্তর সুন্দলপুর গ্রামে সম্পত্তি নিয়ে দ্বন্দ্বের জের ধরে মহিন উদ্দিনকে (৬০) পিটিয়ে হত্যার ঘটনায় তার মেয়েসহ তিনি আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১১ মে) ভোরে গাজীপুর জেলার জয়দেবপুর সদর থানার সালনা এলাকা থেকে কবিরহাট থানার পুলিশ তিন জনকে গ্রেফতার করে। এদিন দুপুরে নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। পরে ব্রিফিংয়েও বিষয়টি জানানো হয়।

গ্রেফতার তিন জন হলেন— নিহত মহিন উদ্দিনের মেয়ে উপজেলার সুন্দলপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের উত্তর সুন্দলপুর গ্রামের মুন্সি মিয়ার বাড়ির শাহিনা আক্তার (৩৭) এবং তার স্বামী মো. নুরনবী ওরফে সুমন (৪০) ও ছেলে মো. ইউছুফ ওরফে শামীম (১৮)।

পুলিশ জানায়, গত ৩০ এপ্রিল সন্ধ্যা ৬টার দিকে নোয়াখালীর কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের উত্তর সুন্দলপুর গ্রামে সম্পত্তি নিয়ে দ্বন্দ্বের জের ধরে নুর নবীকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠে তার মেয়ে, মেয়ের জামাই ও নাতিদের বিরুদ্ধে। নিহত মো. মহিন উদ্দিন (৬০) উপজেলার উত্তর সুন্দলপুর গ্রামের মৃত মোস্তফা মিয়ার ছেলে।

পরদিন সকালে নিহতের আরেক মেয়ে কবিরহাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামি করা হয় শাহেনা আক্তার এবং তার স্বামী নুর নবী ও ছেলে ইউছুফ ওরফে শামীমকে। এছাড়া মামলায় নুর নবীর আরেক ছেলেকেও আসামি করা হয়। নুর নবী তার পরিবার নিয়ে শ্বশুরবাড়িতেই বসবাস করতেন।

জানা যায়, কয়েক মাস আগে নিহত মহিন উদ্দিন ঘরজামাই নুর নবীর কাছে কিছু সম্পত্তি বিক্রি করেন। ওই সম্পত্তি বুঝিয়ে দেওয়া নিয়ে নুর নবীর সঙ্গে মহিন উদ্দিনের মতবিরোধ দেখা দেয়। এর জের ধরে মহিন উদ্দিনের সঙ্গে নুর নবী ও তার ছেলেদের কথা কাটাকাটি হয়।

কথা কাটাকাটির একপর্যায়ে নুর নবী ও তার ছেলেরা মহিন উদ্দিনকে মারধর করেন। এতে মহিন উদ্দিন গুরুতর অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর থেকে নুর নবী ও তার পরিবারের সবাই পলাতক ছিলেন। এর মধ্যে তিন জন গ্রেফতার হলেন আজ বুধবার।

সারাবাংলা/টিআর

বাবাকে হত্যা মেয়ে-জামাই গ্রেফতার সম্পত্তি নিয়ে দ্বন্দ্ব


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর