Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভারতে নিয়ে স্ত্রীকে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ মে ২০২২ ২০:৫০

যশোর: ভারতের গুজরাটে নিয়ে স্ত্রী ছালমা খাতুনকে হত্যার অভিযোগ উঠেছে স্বামী কামরুলের বিরুদ্ধে। গত ৭ মে গুজরাটের একটি নদী থেকে ছালমার মরদেহ উদ্ধার করেছে ভারতীয় পুলিশ।

বৃহস্পতিবার (১২ মে) দুপুরে নিহত ছালমার বাবা শহিদুল ইসলাম যশোর কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন। বাংলাদেশের পুলিশ অপরাধীকে গ্রেফতার ও ঘটনা তদন্তে ইতিমধ্যে অভিযানে নেমেছে।

নিহত ছালমা যশোরের বসুন্দিয়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে। তার স্বামী কামরুল বসুন্দিয়া গ্রামের ইউনুচের ছেলে।

নিহত ছালমার বাবা শহিদুল ইসলাম বলেন, ‘তার মেয়ের সঙ্গে পার্শ্ববর্তী গ্রামের কামরুলের ২ আগে বিয়ে হয়। তাদের সন্তান না হওয়াতে চিকিৎসার জন্য গত ১৫ এপ্রিল ছালমাকে পাসপোর্টযোগে ভারতে নিয়ে যায় কামরুল। ৩ দিন আগে জামাই ভারত থেকে ফিরে এসে তাদের জানায় ছালমা হারিয়ে গেছেন। এসময় তার আচরণে সন্দেহ হলে পুলিশে অভিযোগ দেওয়া হয়। পুলিশ খোঁজ নিয়ে জানতে পারে তার মেয়ের মরদেহ বর্তমানে ভারতের গুজরাট প্রদেশের আনন্দ জেলার ভালেজ পুলিশ স্টেশনে আছে।’

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, এ বিষয়ে গুজরাটের ভালেজ থানায় হত্যা মামলা করা হয়েছে। আর যশোর কোতয়ালি থানায় আপাতত পাচার মামলা হয়েছে। পুলিশ অপরাধীকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।

ভারতের কলকাতায় নিযুক্ত বাংলাদেশ উপ-হাইকমিশনের হেড অব চ্যান্সেলর শামীমা ইয়াসমীন স্মৃতি জানান, তিনি বিষয়টি শুনেছেন। খোঁজ-খবর নেওয়া হচ্ছে। দ্রুত মেয়েটির মরদেহ যাতে তার পরিবার ফেরত পেতে পারে এজন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে।

সারাবাংলা/এমও

গুজরাট স্ত্রীকে খুনের অভিযোগ


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর