Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুনর্মিলনীর আনন্দ র‌্যালিতে চট্টগ্রাম কলেজের সাবেক শিক্ষার্থীরা

সারাবাংলা ডেস্ক
১২ মে ২০২২ ২০:২৮

চট্টগ্রাম ব্যুরো: ১৮৫ বছরের পুরনো ঐতিহ্যবাহী শিক্ষাপ্রতিষ্ঠান চট্টগ্রাম কলেজের সাবেক শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এতে নানা বয়সী বিভিন্ন শ্রেণিপেশায় প্রতিষ্ঠিত সাবেক শিক্ষার্থীরা সামিল হন এবং নেচে-গেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন।

বৃহস্পতিবার (১২ মে) বিকেলে নগরীর চকবাজারে চট্টগ্রাম কলেজ ক্যাম্পাস থেকে শুরু হয় আনন্দ র‌্যালি। জামালখান মোড় ঘুরে র‌্যালি আবার ক্যাম্পাসে গিয়ে শেষ হয়।

সাবেক শিক্ষার্থীদের মধ্যে জাতীয় সংসদের রেলপথ মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় কমিটির সভাপতি এ বি এম ফজলে করিম চৌধুরী, আওয়ামী লীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, পুনর্মিলনী কমিটির আহ্বায়ক আলী আহমদ ও সদস্য সচিব এস এম আবু তৈয়ব, মা ও শিশু হাসপাতালের অধ্যক্ষ ডা. মোস্তাক হোসেন, রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়রাম্যান ডা. শেখ শফিউল আজম, পুনর্মিলনী কমিটির প্রধান সমন্বয়ক একরামুল করিম, চট্টগ্রাম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি জাফর আলম এসময় উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, শুক্রবার (১৩ মে) সকালে নগরীর নেভি কনভেনশন সেন্টারে শুরু হবে পুনর্মিলনীর দিনব্যাপী অনুষ্ঠান। সকাল ৯টায় আনুষ্ঠানিক উদ্বোধন হবে। এরপর প্রয়াত অধ্যাপক মোহাম্মদ খালেদ স্মরণে স্মারক বক্তৃতা, স্মৃতিচারণ, কবিতা পাঠ, গল্প বলা, গানসহ আরও নানা আয়োজন করা হয়েছে।

পুনর্মিলনী আয়োজনের বিষয়ে আহ্বায়ক আলী আহমদ বলেন, ‘এই পুনর্মিলনীর মাধ্যমে আমরা সাবেক শিক্ষার্থীরা ঐতিহ্যবাহী চট্টগ্রাম কলেজের উন্নয়নের পাশাপাশি সমাজের উন্নয়নে অবদান রাখতে চায়। এবারের পুনর্মিলনী থেকে অর্থ সাশ্রয় করে আমরা একটি তহবিল গঠনের উদ্যোগ নিয়েছি। পুনর্মিলনীর পরে সবার মতামতের ভিত্তিতে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।’

সারাবাংলা/আরডি/টিআর

চট্টগ্রাম কলেজ পুনর্মিলনী


বিজ্ঞাপন
সর্বশেষ

৩ বছরের কাজ শেষ হয়নি ৬ বছরেও
১১ সেপ্টেম্বর ২০২৪ ০৮:৩১

সম্পর্কিত খবর