Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ মে ২০২২ ১৫:০৪

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ: জেলার সদর উপজেলার শাহানগাছা ও মহিষামুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। এ সময় শাহদাত হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থীসহ অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৩ মে) সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার শাহানগাছা ও সকাল ১০টার দিকে মহিষামুড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন— সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও নওদা ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন।

সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) রেজাউল করীম জানান, শুক্রবার সকালে ব্যাটারি চালিত অটোভ্যানে করে দুই শিক্ষার্থী নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে আসছিলেন। তারা মহিষামুড়া বাজার সংলগ্ন ব্রিজের ওপর পৌঁছলে অটোভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে নাঈম ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। এই ঘটনায় শাহদাত হোসেন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে সিরাজগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম বলেন, শুক্রবার সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিল। পিকআপভ্যানটি সদর উপজের শাহানগাছা ব্রিজের ওপর পৌঁছলে একটি যাত্রীবাহী ইজি বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। স্থানীয় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মদনের মৃত্যু হয়।

সারাবাংলা/এনএস

সড়ক দুর্ঘটনা সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর