Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার আসামি নুর ইসলাম গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ মে ২০২২ ১৯:৪৬

গাইবান্ধা: ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলার আসামি নুর ইসলাম সিদ্দিকী জিম্মীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩। র‍্যাব-১৩ কোম্পানি কোমান্ডার আসিফ উদ-দৌলা বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার (১৩) মে বিকেলে আসামি নুর ইসলাম সিদ্দিকীকে পুলিশ আদালতে সোর্পদ করলে আদালত তাকে জেলা কারাগারে পাঠায়। নুর ইসলাম গাইবান্ধা সদরের সদ্দার পাড়ার আমিনুল ইসলামের ছেলে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) ওয়াহেদুল ইসলাম জানান, গত ১১ জুলাই আশিকুর রহমান রকি মায়ের ওষুধ নিয়ে গাইবান্ধা শহর থেকে ফুলছড়ি উপজেলার মধ্যকঞ্চি পাড়া নিজ বাড়িতে ফিরছিলেন। সে সময় বালাসী রোড় শহরের সদ্দার পাড়া হালিম বিড়ি ফ্যাক্টারি মোড়ে রকিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পরের দিন রকির বড় ভাই রোস্তম পাঁচ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত কয়েক জনকে আসামি করে একটি হত্যা মামলা করে।

তিনি আরও বলেন, ‘কিছুদিনের মধ্যেই এজাহার ভুক্ত সব আসামি গ্রেফতার হয়। আসামিদের দেওয়া তথ্য অনুযায়ী এবং হত্যার সঙ্গে সম্পৃক্ততা পাওয়ায় আসামি নুর ইসলাম সিদ্দিকী জিম্মীকে গতরাতে গ্রেফতার করে র‍্যাব-১৩।’

সারাবাংলা/এমও

গ্রেফতার ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর