Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
১৪ মে ২০২২ ১৬:৫৩

ঢাকা: রাজধানীর এলিফেন্ট রোডের একটি বাসায় মায়ের সঙ্গে অভিমান করে আরহাম আহমেদ সাদ নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সে বীরশ্রেষ্ঠ মুন্সি আব্দুর রউফ পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র।

শনিবার (১৪ মে) সকাল সাড়ে ১০টার দিকে এলিফেন্ট রোডের ৩৫৫/এ নম্বর বাসায় এই ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বেলা পৌনে ২টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সাদের বাবা ব্যবসায়ী আহমেদ হোসেন শামীম জানান, তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরে। এলিফেন্ট রোডে নিজেদের ছয় তলা বাড়ির চতুর্থ তলায় থাকেন তারা। সাদ আব্দুর রউফ পাবলিক স্কুল অ্যান্ড কলেজে নবম শ্রেণিতে পড়তো।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে সাদের মা নাস্তা করার জন্য ডাকে তাকে। নাস্তা করতে না চাওয়ায় মা তাকে বকাঝকা করে। এতে অভিমান করে সে রুমের দরজা বন্ধ করে দেয়। প্রায় আধা-ঘণ্টা পর তার মা তাকে আবার ডাকতে গেলে কোনো সাড়াশব্দ পায় না। তখন দরজা খুলে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। পরে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়েছে বলে দাবি স্বজনদের। বিস্তারিত তদন্তের জন্য নিউমার্কেট থানা পুলিশকে ঘটনাটি জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

নিহত স্কুলছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর