Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভাতের লোভ দেখিয়ে ডেকে নিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ মে ২০২২ ২০:১৭

সিরাজগঞ্জ: শাহজাদপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হুমায়ুন কবির (৪৬) নামে এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ। ভাত খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করা হয়।

সোমবার (১৬ মে) বিকেলে শাহজাদপুর পৌর এলাকার রামবাড়ী খঞ্জনদিয়ার মহল্লা থেকে তাকে আটক করে পুলিশ। আটক রিকশাচালক হুমায়ুন করিব পাবনা জেলার চাটমোহর উপজেলার সন্দভার গ্রামের গাজিউর রহমানের ছেলে।

শিশুর মা জানান, তাদের পাশের বাড়িতে ভাড়া থাকেন রিকশাচালক হুমায়ুন করিব। গতকাল রোববার বাড়ির পাশে খেলছিল শিশুটি। এসময় রিকশাচালক হুমায়ুন শিশুটিকে ভাত খাওয়ানো কথা বলে ঘরে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি রক্তাক্ত অবস্থায় দেখতে পায় তার মা।

রক্তক্ষরণে শিশুটির অবস্থার অবনতি হলে সোমবার সকালে শিশুটিকে প্রথমে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় এলাকাবাসী রিকশাচালক হুমায়ুন কবিরকে আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ খান জানান, শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আগামীকাল মঙ্গলবার তার শারীরিক পরীক্ষা করা হবে। শিশু ধর্ষণের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সারাবাংলা/এমও

টপ নিউজ ভাতের লোভ শিশু ধর্ষণ শিশুকে ধর্ষণ সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর