Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি দেবে যমুনা ব্যাংক ফাউন্ডেশন

সারাবাংলা ডেস্ক
১৬ মে ২০২২ ২১:৪১

যমুনা ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে ও আর্থিক ব্যবস্থাপনায় দরিদ্র মেধাবী শিক্ষার্থী এবং যমুনা ব্যাংক লিমিটেডে কর্মরত নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের বৃত্তি দেওয়া হবে।

যমুনা ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের পাশাপাশি যমুনা ব্যাংকের নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের সন্তানদের মধ্যে যারা ২০২০-২১ সালের এসএসসি/দাখিল পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে কৃতিত্বের স্বাক্ষর রেখেছে, তাদের অনুপ্রেরণা ও উৎসাহ দিতেই যমুনা ব্যাংক ফাউন্ডেশন বৃত্তি দেবে।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, এ ক্ষেত্রে যারা প্রতিবন্ধী রয়েছে তাদের জিপিএ-৫ পেতে হবে না। তারা এসএসসি বা দাখিল পরীক্ষায় উত্তীর্ণ হলেই বৃত্তির জন্য যোগ্য বলে বিবেচিত হবে।

বৃত্তি পাওয়ার জন্য মেধাবী শিক্ষার্থী এবং যমুনা ব্যাংকে কর্মরত নির্বাহী, কর্মকর্তা ও কর্মচারীদের জিপিএ-৫ পাওয়া সন্তানদের পাসপোর্ট সাইজের এক কপি ছবি এবং মার্কশিটসহ নামের তালিকা আগামী ৩১ মে’র মধ্যে প্রধান কার্যালয়ের ব্যাংকিং অপারেশন ডিভিশনে হার্ডকপি এবং ই-মেইলে ([email protected]) সফট কপি পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে যমুনা ব্যাংক ফাউন্ডেশনের পক্ষ থেকে। এ বিষয়ে আরও বিস্তারিত জানা যাবে ০১৭৯৯৯৯৭১৭৮ মোবাইল নম্বরে।

সারাবাংলা/টিআর

যমুনা ব্যাংক ফাউন্ডেশন শিক্ষা বৃত্তি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর