Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরীমনির মামলায় নাসির-অমির বিরুদ্ধে বিচার শুরুর আদেশ আজ

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ মে ২০২২ ০৯:৪২

ঢাকা: নায়িকা পরীমনিকে মারধর, বিভিন্ন ধরনের হুমকি ও যৌন হয়রানির মামলায় নাসির-অমিসহ তিন জনের বিরুদ্ধ বিচার শুরু হবে কি না সেই বিষয়ে আদেশের জন্য আজ তারিখ ধার্য রয়েছে।

বুধবার (১৮ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের আদালত এই বিষয়ে আদেশ দিবেন।

মামলার অপর আসামি হলেন, শহিদুল আলম।

গত ১৯ এপ্রিল আসামিদের অব্যাহতি চেয়ে শুনানি করেন তাদের আইনজীবীরা। রাষ্ট্রপক্ষ থেকে আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের প্রার্থণা করা হয়। উভয়পক্ষের শুনানির শেষে আদালত আজ বুধবার আদেশের জন্য তারিখ ধার্য করেন।

গত ৬ বছরের সেপ্টেম্বর মামলায় নাসির, অমি এবং শহিদুল আলম নামে আরেক ব্যক্তিকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

জানা যায়, ২০২১ সালের ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি। মামলা দায়েরের পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ পাঁচজনকে উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ। অভিযানে ওই বাসা থেকে বিপুল পরিমাণ মদ-বিয়ার ও ইয়াবা জব্দ করা হয়।

সারাবাংলা/এআই/এসএসএ

টপ নিউজ নাসির-অমি পরীমনি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর