Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বন্ধ ঘরে স্বামীর ঝুলন্ত লাশ, বিছানায় নিথর স্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মে ২০২২ ১৭:০৬

রাজশাহী: রাজশাহীর দুর্গাপুরে বন্ধ ঘর থেকে এক দম্পতির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে স্বামীর মরদেহ পাওয়া গেছে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায়। অন্যদিকে স্ত্রীর মরদেহ পড়ে ছিল বিছানায়।

বুধবার (১৮ মে) বিকেল ৩টার দিকে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া এলাকায় নিজ বাড়ি থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়।

মৃত সুলতান আলী (৪৫) ছিলেন পেশায় ফেরিওয়ালা। তিনি কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত জাবেদ আলীর ছেলে। সুলতানের স্ত্রী ইছনেহার বেগম (৩৮) ছিলেন গৃহিণী। সুলতান-ইছনেহার দম্পতির দুইটি সন্তান রয়েছে। ছেলের বয়স ১৭ বছর, মেয়ের বয়স ১০ বছর।

ঝালুকা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মোসাব্বির মন্ডল জানান, মাঝে-মধ্যেই পরিবার নিয়ে গ্রামের বাইরে চলে যেতেন সুলতান। বছরখানেক আগে তিনি গ্রামে স্থায়ী হন। বুধবার দুপুরের দিকে ছেলে-মেয়েরা বাড়ির বাইরে ছিল। ওই সময় সুলতান আলী ও তার স্ত্রী ইছনেহার বেগম বাড়িতে ছিলেন।

বিকেল ৩টার দিকে স্বজনরা শোয়ার ঘরে সুলতানের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে বিছানায় তার স্ত্রী ইছনেহারের লাশ পান। গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে মোসাব্বির ঘটনাটি চেয়ারম্যানকে জানান।

ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার আলী বলেন, খবর পাওয়ার পর বিষয়টি থানায় জানিয়েছি। পরে থানা থেকে ওসি গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। অভাবের তাড়নায় এই দম্পতি আত্মহত্যা করেছেন বলে স্থানীয়দের বরাতে জানিয়েছেন চেয়ারম্যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, সুলতান আলীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে তার ঘরে। তার স্ত্রীর লাশ ছিল বিছানায়। ধারণা করা হচ্ছে, একজন বিষপান করে এবং আরেক জন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, সিআইডির একটি দল আলামত নেওয়ার পর মরদেহ দুইটি উদ্ধার করা হবে। এ ঘটনার কারণ খতিয়ে দেখছে পুলিশ। প্রয়োজনীয় আইনি ব্যবস্থাও নেওয়া হচ্ছে।

সারাবাংলা/টিআর

ঝুলন্ত মরদেহ টপ নিউজ স্বামী-স্ত্রীর মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর