Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চেয়ারম্যানের ছেলেকে হত্যা, টাওয়ার থেকে লাফিয়ে হামলাকারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ মে ২০২২ ২৩:৫৩

ফরিদপুর: ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমানের ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। হামলায় চেয়ারম্যানের স্ত্রী গুরুতর আহত হয়েছেন। পরে হামলাকারী একটি মোবাইল টাওয়ার থেকে লাফিয়ে পড়লে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

বুধবার (১৮ মে) বিকেল ৪টার দিকে চেয়ারম্যানের বাড়িতে তার ছেলের ওপর হামলা করেন একই এলাকার আরশাদ নামের এক তরুণ। জানতে পেরে স্থানীয়রা আরশাদের বাড়িতে আগুন লাগিয়ে দেয়। পরে সন্ধ্যার দিকে আরশাদ সদরপুর উপজেলার আটরশি এলাকায় একটি মোবাইল ফোনের টাওয়ার থেকে লাফিয়ে পড়লে সেখানেই তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানিয়েছেন, চেয়ারম্যান মিজানুর রহমান সদরপুর উপজেলা সদরে থানা স্বাস্থ্যকেন্দ্রের পাশে পরিবারের সদস্যদের নিয়ে ভাড়া বাসায় থাকতেন। বিকেলে ছেলে রাফসানকে (১০) নিয়ে বাসায় একা ছিলেন চেয়ারম্যানের স্ত্রী রত্না বেগম। এসময় আরশাদ তাদের ওপর হামলা করলে ঘটনাস্থলেই রাফসান মারা যায়। হামলায় আহত চেয়ারম্যানের স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে তাকে।

এদিকে, এরশাদকে খুঁজতে বেরিয়ে না পেলে তার ছোট ভাই ইমরান হোসেনকে ভাঙ্গার নাসিরাবাদ ইউনিয়নের আব্দুল্লাহপুর এলাকায় গণপিটুনি দেন স্থানীয়রা। ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানিয়েছেন, পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানিয়েছেন, স্থানীয়রা এক জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে। ঘটনা উদঘাটনে পুলিশ কাজ শুরু করেছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, গত সোমবার এরশাদের পারিবারিক দ্বন্দ্ব নিয়ে একটি সালিশ ছিল। ওই সালিশে এরশাদ তার স্ত্রীকে তালাক দিতে চান। কিন্তু স্ত্রীর পরিবারের সদস্যরা এ নিয়ে আপত্তি জানালে এরশাদকে সংসার করতে হবে বলে সিদ্ধান্ত হয় সালিশে। ওই বৈঠকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান মিজানুর রহমান। এই সিদ্ধান্ত নিয়ে তার সঙ্গে এরশাদের দ্বন্দ্ব হয়। তার জের ধরেই চেয়ারম্যানের শিশুসন্তানকে এরশাদ কুপিয়ে হত্যা করতে পারে বলে ধারণা করছেন স্থানীয়রা।

সারাবাংলা/টিআর

কুপিয়ে হত্যা চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা হামলাকারীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর