Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৯ বছর পর সম্মেলন, গাজীপুর আ.লীগের সভাপতি মোজাম্মেল-সম্পাদক সবুজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ মে ২০২২ ২০:৩৮

গাজীপুর: ১৯ বছর পর অনুষ্ঠিত হলো গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন গাজীপুর-১ আসনের সংসদ সদস্য ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এবং দ্বিতীয়বারের মতো জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে সাধারণ সম্পাদক পদে ১০ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী থাকলেও নিরলসভাবে কাজ করে দলকে সুসংগঠিত করা, উঠান বৈঠকের মাধ্যমে সরকারের কাছে তুলে ধরায় গাজীপুর-৩ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ইকবাল হোসেন সবুজকে দলীয় সিদ্ধান্ত অনুযায়ী পুনরায় সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) বিকেলে গাজীপুরের রাজবাড়ি মাঠে অনুষ্ঠিত দ্বিতীয় অধিবেশনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ডা. আব্দুর রাজ্জাক।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন সবুজের সঞ্চালনায় অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী ডা. আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, বাংলাদেশ আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ও গাজীপুর-৫ আসনের সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি, গাজীপুর-৪ আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি, সংরক্ষিত নারী সংসদ সদস্য শামসুন নাহার ভূঁইয়া, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্লা খানসহ আরও অনেকে।

সারাবাংলা/এমও

আওয়ামী লীগ গাজীপুর আ.লীগ বিনা প্রতিদ্বন্দ্বিতা সম্মেলন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর