Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তাজকিটার ও মেনিসপাওয়ারের সঙ্গে যমুনা লাইফ ইনস্যুরেন্সের চুক্তি

সারাবাংলা ডেস্ক
১৯ মে ২০২২ ২১:৩৭

‘তাজকিটার বাংলাদেশ’ ও ‘মেনিসপাওয়ার করপোরেশনে’র সঙ্গে দুইটি আলাদা দ্বিপাক্ষিক গ্রুপ বিমা  সমঝোতা চুক্তি সম্পাদন করেছে যমুনা লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড।

বৃহস্পতিবার (১৯ মে) যমুনা লাইফ ইনস্যুরেন্সের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে আলাদা আলাদা অনুষ্ঠানের মাধ্যমে দুই কোম্পানির সঙ্গে এই চুক্তি সই হয়েছে।

গ্রুপ বিমা চুক্তি অনুযায়ী দুই কোম্পানির কর্মকর্তা, কর্মচারী ও শ্রমিকরা যমুনা লাইফ ইনস্যুন্সে কোম্পানি থেকে জীবন বিমা ও স্বাস্থ্য বিমা সুবিধা পাবেন।

যমুনা লাইফ ইনস্যুরেন্সের পক্ষে চুক্তিতে সই করেন কোম্পানির সিইও ও ব্যবস্থাপনা পরিচালক কামরুল হাসান খন্দকার। অন্যদিকে ল্যাব তাজকিটার বাংলাদেশের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক শামিম আহমেদ খান এবং মেনিসপাওয়ার করপোরেশনের পক্ষে এক্সিকিউটিভ ডিরেক্টর শরিফুল ইসলাম হেলাল চুক্তিতে সই করেন।

চুক্তি সইয়ের দুই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন যমুনা লাইফের চেয়ারম্যান ও গাজী গ্রুপের পরিচালক বদরুল আলম খান, যমুনা লাইফের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. জসিম উদ্দিন ও গ্রুপ বিমা শাখার ইনচার্জ মো. হারুনুর রশিদ। এছাড়া অনুষ্ঠানে ল্যাব তাজকিটার ও মেনিসপাওয়ার করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/টিআর

গ্রুপ বিমা চুক্তি যমুনা লাইফ ইনস্যুন্সে


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর