Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২২ মে ২০২২ ১৪:৫৯

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবীতে নির্মাণাধীন ভবনের পাইলিংয়ের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত শ্রমিকের নাম আলমগীর হোসেন (৩০)।

রোববার (২২ মে) সকাল পৌনে ১১টার দিকে মিরপুর ইউসিবি চত্ত্বর হাজী মার্কেটের পাশে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় আলমগীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুর সোয়া ১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া সহকর্মী মো. তাওহীদ জানায়, মিরপুরের ইউসিবি চত্বরে হাজী মার্কেটের পাশে একটি ভবন নির্মাণের কাজ করেছিলেন তারা। সেখানে পাইলিংয়ের কাজ হচ্ছিল। আলমগীর রড মিস্ত্রীর সহযোগীর কাজ করতো। সকালে আলমগীর মেশিন দিয়ে রড কাটছিল। সেখান থেকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন তিনি। দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সহকর্মীরা জানায়, রড কাটার মেশিনের তারে লিকেজ ছিল। সেখান থেকেই এ দুর্ঘটনা ঘটেছে। মৃত আলমগীরের বাড়ি কুমিল্লা জেলায়। তার বাবার নাম মৃত জয়নাল আবেদিন। বর্তমানে খিলগাঁওয়ের নন্দিপাড়া ছোট বটতলা এলাকায় থাকতেন আলমগী।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো.বাচ্চু মিয়া মৃত্যুর বিষঢটি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে। ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

নির্মাণ শ্রমিকের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর