Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুকুর থেকে জাল তুলতে গিয়ে যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ মে ২০২২ ১৭:২৪

নেত্রকোনা: পূর্বধলা উপজেলায় পুকুরের পানি থেকে ডুব দিয়ে জাল তুলতে গিয়ে মাসুদ মুন্সী (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সোমবার (২৩ মে) দুপুরে আগিয়া ইউনিয়নের মহিষবেড় গ্ৰামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাসুদ মুন্সী (৩০) পুর্বধলা উপজেলার আগিয়া ইউনিয়নের মহিষভেড় গ্রামের চাঁন মিয়া মুন্সীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার দুপুর দেড়টার দিকে মাসুদ মুন্সী তার বাবাকে সঙ্গে নিয়ে বাড়ির পাশে পুকুরে হাতজাল দিয়ে মাছ ধরতে যায়। পরে পুকুরে জাল আটকে গেলে ডুব দিয়ে ছাড়ানোর চেষ্টা করে। মাসুদ মুন্সী ডুব দিয়ে আর উপরে না উঠলে তার বাবা চাঁন মিয়া মুন্সী খোঁজাখুঁজি করে না পেয়ে চিৎকার শুরু করলে আশপাশের লোকজন ছুটে আসে। পরে পুকুর থেকে উদ্ধার করে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মাসুদ মুন্সীকে মৃত ঘোষণা করেন।

মৃত মাসুদ মুন্সীর ছোট ভাই আনিস মুন্সী জানান, দীর্ঘদিন ধরে তার বড় ভাই মৃগী রোগে ভুগছিলেন। পুকুরে জাল আটকে গেলে ডুব দিয়ে ছাড়ানোর চেষ্টা করে সে, কিন্তু আর পানি থেকে উঠতে পারেনি‌।

পূর্বধলা থানার উপ-পরিদর্শক আলাল উদ্দিন জানান, বাড়ির সামনে পুকুরে মাছ ধরতে গিয়ে পুকুরে ডুবে যুবকের মৃত্যু হয়। সে দীর্ঘদিন ধরে মৃগী রোগে ভুগছিল। ঘটনাস্থলে পরিদর্শন করে এবং মরদেহ সুরতহাল করে অভিভাবকের কাছে হস্তান্তর করা হয়েছে।

সারাবাংলা/এসএসএ

জাল তুলতে গিয়ে যুবকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর