Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাঁতার জেনেও পুকুরে ডুবে মারা গেল মাহিন!

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ মে ২০২২ ২১:৩২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর আফতাবনগর চায়না প্রজেক্ট এলাকায় পুকুরের পানিতে ডুবে মাহিন (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে সাঁতার জানতো। এমনকি মাহিন পানিতে ডোবার আগেও কয়েকবার পুকুরের এ পার থেকে ওপার যায়। তার মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ফায়ারসার্ভিসের ডুবুরি দল পুকুরের পানি থেকে মাহিনকে উদ্ধার করে। এর পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

মাহিনের বাবা মো. ইশা মিয়া জানান, তাদের বাসা পূর্ব রামপুরার কুঞ্জবন এলাকায়। মাহিন ন্যাশনাল আইডিয়াল স্কুলের নবম শ্রেণিতে পড়তো। বিকেলে সে বাসা থেকে বের হয় গোসল করতে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার নাজমা আক্তার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলের দিকে সংবাদ পেয়ে ফায়ারসার্ভিসের ডুবুরিরা আফতাব নগর চায়না প্রজেক্টে পাশে একটি পুকুর থেকে এক স্কুলছাত্রকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এদিকে, খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, আফতাব নগর চায়না প্রজেক্টের পাশের ওই পুকুরে মাহিন গোসল করতে নামে। সে সাঁতার কেটে কয়েকবার এপার থেকে ওপারও যায়। এক পর্যায়ে সে পানিতে তলিয়ে যায়। পরে ফায়ার সার্ভিসে খবর দিলে ডুবুরিরা পানির নিচ থেকে ওই স্কুল ছাত্রকে উদ্ধার করে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ পুকুর মৃত্যু সাঁতার স্কুলছাত্র

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর