Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ষড়যন্ত্রের দাঁতভাঙা জবাব দিতে হবে— এস এম কামাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ মে ২০২২ ২৩:৫৯

বগুড়া: সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল বলেন, বৈশ্বিক মহামারি ও রাশিয়া-ইউক্রেনের যুদ্ধে যখন বিশ্বের উন্নত দেশগুলো হিমশিম খাচ্ছে; তাদের অর্থনীতিতে যখন ধস নেমেছে; বিশ্বে যখন খাদ্য-জ্বালানি সংকট দেখা দিয়েছে; উন্নত দেশ যুক্তরাষ্ট্রের শতকরা ২৫ ভাগ লোক এক বেলা না খেয়ে থাকে সেই সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সততা, সাহসিকতা, দেশপ্রেম ও সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে বাংলাদেশকে সবল অর্থনীতির ভিত্তির ওপর দাঁড় করিয়েছেন এবং মানুষের অন্ন, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসার নিশ্চয়তা দিয়ে যাচ্ছেন। সেই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যিনি বিশ্বের তৃতীয় সৎ প্রধানমন্ত্রী এবং বিশ্বের শ্রেষ্ঠ দ্বিতীয় প্রধানমন্ত্রী তার বিরুদ্ধে ৭৫ এর খুনি এবং ২১শে আগস্টের গ্রেনেড হামলার প্রধান আসামি তারেক জিয়ার প্রতিনিধিরা বিশ্বের এই কঠিন সময়ে মানুষের পাশে না দাঁড়িয়ে শেখ হাসিনার বিরুদ্ধে ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, অপপ্রচার করছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৪ মে) বিকেলে বগুড়া পল্লী মঙ্গল স্কুল মাঠে সম্মেলন অনুষ্ঠিত হয়।

এস এম কামাল তৃণমূলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বলেন, জনগণকে সঙ্গে নিয়ে বিএনপি-জামায়াতসহ সকল অপশক্তির ষড়যন্ত্র ও অপপ্রচারের দাঁতভাঙা জবাব দিতে হবে।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিকের সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য শাহাবুদ্দিন ফারাজী।

এ সময় জেলা আওয়ামী লীগ নেতা ডা. মকবুল হোসেন, অ্যাড. মকবুল হোসেন মুকুল, প্রদীপ কুমার রায়, অ্যাড. তবিবুর রহমান তবি, এ কে এম আসাদুর রহমান দুলু, শাহরিয়ার আরিফ অপেল, শাহাদত আলম ঝুনু, অ্যাড. জাকির হোসেন নবাব, আকতারুজ্জামান ডিউক, সুলতান মাহমুদ খান রনি, আল রাজী জুয়েল, আনিছুজ্জামান মিন্টু, নাসরিন রহমান সীমা, অধ্যক্ষ শামসুল আলম জয়, আনোয়ার পারভেজ রুবন, এস এম শাজাহান, খালেকুজ্জামান রাজা, আ.ন. ম আহসানুল হক, আব্দুস সালাম, আলমগীর বাদশা, সাজেদুর রহমান সাহীন, আমিনুল ইসলাম ডাবলু, সাবিয়া সাবরিন সরকার পিংকি, রাশিকুজ্জামান রাজনসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ অঙ্গ সংগঠন ও বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন থেকে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে আবু সুফিয়ান সফিক এবং মাফুজুল ইসলাম রাজ সাধারণ সম্পাদক পুনরায় নির্বাচিত হয়েছেন। ২য় অধিবেশনে তাদের নাম ঘোষণা করেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বিজ্ঞাপন

এর আগে, জেলা আওয়ামী লীগের সভাপতি ১ম অধিবেশন শেষে উপজেলা আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন। পরে প্রধান অতিথি সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নাম আহ্বান করেন। এ সময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় পুনরায় সভাপতি পদে আবু সুফিয়ান সফিক এবং মাফুজুল ইসলাম রাজ সাধারণ সম্পাদক আগামী তিন বছরের জন্য নির্বাচিত হন।

সারাবাংলা/একেএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর