Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে বাসা থেকে ২ তরুণের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ মে ২০২২ ১৩:৫০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচর কয়লাঘাট এলাকার একটি বাসা থেকে মিরাজ (২০) ও রুবেল (১৮) নামে দুই তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ মে) সকাল ১১টার দিকে কয়লারঘাট লবণ ফ্যাক্টরির গলির একটি তিন তলা ভবনের দ্বিতীয় তলা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মৃত মিরাজের দুঃসম্পর্কের মামা আয়নাল হাওলাদার জানান, মিরাজের বাবার নাম আবুল কালাম। তার বাড়ি মুন্সিগঞ্জ লৌহজং উপজেলায়। পরিবার নিয়ে ওই বাসায় ভাড়া থাকত। এলাকাতে একটি প্লাস্টিকের কারখানায় কাজ করত সে। তবে গতকাল তার বাবা-মা গ্রামের বাড়ি গিয়েছিল। সে বাসায় একা থাকায় রুবেল নামে ওই যুবক তার বাসায় ছিল। কিন্তু রুবেলের বিষয়ে কিছুই জানা যায়নি।

কয়লারঘাট এলাকার বাসিন্দা তোফায়েল আহমেদ হাসপাতালে সাংবাদিকদের বলেন, সকাল ১০টার দিকে তারা শুনতে পান ওই বাড়িটির দ্বিতীয় তলায় দুই যুবক মারা গেছে। তারা সেখানে গিয়ে তাদের বিছানায় শায়িত অবস্থায় দেখতে পান। এদের মধ্যে মিরাজ জীবিত আছে ভেবে তারা পুলিশের সহায়তায় হাসপাতালে নিয়ে যান।

কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) অনিরুদ্ধ রায় বলেন, খবর পেয়ে ওই বাসায় গিয়ে দুজনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এদের মধ্যে রুবেল নামে এক যুবক অনেক আগেই মারা গেছে। তবে মিরাজকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, কয়লার ঘাট এলাকায় একটি রুমে দুই জন ছিল। তারা সম্পর্কে কি হয় এখনও জানা যায়নি। এদের মধ্যে একজনের মরদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে। আরেকজনকে হাসপাতালে পাঠানোর পর সেখানে মারা গেছে। তবে ধারণা করা হচ্ছে দুইজন রাতে বিষাক্ত কোনো কিছু খেয়েছে। কারণ ওই রুমের মধ্যে বমির চিহ্ন পাওয়া গেছে। বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এসএসএ

টপ নিউজ মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর