Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে নিহত ২, আহত ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মে ২০২২ ১২:১৭

বান্দরবান: বান্দরবানের থানচির জীবননগরে একটি পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে দুই জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও সাত জন। তাদের মধ্যে একাধিক ব্যক্তির শারীরিক অবস্থা সংকটাপন্ন।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে থানচি উপজেলার জীবননগর ঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের। পরে আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান।

বিজ্ঞাপন

জানা গেছে, এক্সনোয়া মডেলের মাইক্রোবাসে করে আট জন পর্যটক ঘুরতে বেরিয়েছিলেন। গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। ওইখানেই প্রাণ হারান এক জন। তবে তার নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। গাড়িতে থাকা বাকি আট জনই আহত হন। তাদের পাঁচ জনকে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে হামিদুল ইসলাম নামে এক জনের অবস্থা ছিল সংকটাপন্ন। হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে। বাকিদের উদ্ধারে কাজ করছে বিজিবি ও স্থানীয়রা।

আহত পর্যটক মো. ওয়াহিদ বলেন, ঢাকা থেকে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গেছে। গাড়ীতে আমরা চালকসহ ৯ জন ছিলাম। এক জন ওখানেই মারা গেছে। আরও এক জন হাসপাতালে নেওয়ার সময় মারা গেছে শুনেছি। বাকি সবাই আহত হয়েছি। কে মারা গেছে, কে আহত হয়েছে— এখন কিছুই বলতে পারছি না।

থানচি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা বলেন, বান্দরবান থেকে থানচি যাওয়ার পথে পর্যটকবাহী একটি গাড়ি খাদে পড়লে হতাহতের ঘটনা ঘটেছে। আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে একাধিক ব্যক্তির অবস্থা সংকটাপন্ন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

গাড়ি খাদে টপ নিউজ পর্যটক নিহত পর্যটকবাহী গাড়ি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

সম্পর্কিত খবর