Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইক্যাব নির্বাচন: দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল ঘোষণা

সারাবাংলা ডেস্ক
২৫ মে ২০২২ ০২:০৪

ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের (ইক্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনে ইতিবাচক পরিবর্তনের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করা দ্য চেঞ্জ মেকার্স টিমের প্যানেল ঘোষনা করা হয়েছে। বুধবার (২৫ মে) শতাধিক ই-কমার্স ব্যবসায়ীর প্রাঞ্জল উপস্থিতিতে, রাজধানীর বনানী ক্লাবের বল রুমে সন্ধ্যা ৭টায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে আগামী ১৮ জুন অনুষ্ঠিতব্য নির্বাচনের জন্য ৯ সদস্যের প্যানেল ঘোষনা করা হয়।

বিজ্ঞাপন

প্যানেল সদস্যরা হচ্ছেন শাফকাত হায়দার (সিপ্রোকো কম্পিউটার), ওয়াসিম আলিম (বাংলামেডস), মোঃ তাসদীখ হাবীব (ক্লিনফোর্স), জিসান কিংশুক হক (আরটিএস এন্টারপ্রাইজ), মোজাম্মেল হক মৃধা (কিনলে), আবু সুফিয়ান নিলাভ (নিজল ক্রিয়েটিভ), বিপ্লব ঘোষ রাহুল (ই-কুরিয়ার), ইলমুল হক সজিব (সেবা ডট এক্সওয়াইজেড) এবং নুসরাত আক্তার লোপা (হুর নুসরাত)।

দ্য চেঞ্জ মেকার্স টিমের পক্ষ থেকে জানানো হয়, বাংলাদেশের ই-কমার্স খাত আগের যেকোনো সময়ের চেয়ে এখন অনেক পরিণত। তবে ই-কমার্স খাতে উদ্যোক্তাবান্ধব নেতৃত্ব, স্বচ্ছতা এবং বিশ্বাস প্রয়োজন। বাংলাদেশের ই-কমার্স খাতের প্রতি সাধারণ মানুষের আস্থা তৈরির পাশপাশি ইক্যাবকে সরকারসহ সংশ্লিষ্ট বিভিন্ন স্টেকহোল্ডারের কাছে শক্তিশালী সংগঠন হিসাবে প্রতিষ্ঠা করতে কাজ করতে চান তারা।

প্যানেল প্রার্থী ও সেবা ডট এক্সওয়াইজেড এর সহ প্রতিষ্ঠাতা জনাব ইলমুল হক সজিব বলেন, আজকের এই নয়জন প্যানেলিস্ট, ই কমার্সের যে জাগরণ সারা বিশ্বে চলছে তা বাংলাদেশের উদ্যোক্তাদের মাঝে ছড়িয়ে দিতে চায়। উদ্যোক্তারা কেন ঝরে যাচ্ছে সেটা খুঁজে বের করে সাকসেসফুল উদ্যোক্তা তৈরি করাও আমাদের অন্যতম লক্ষ্য।

উল্লেখ্য, নির্বাচন কমিশন আগামী ৩০ মে চ‚ড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে। ৭ বছর পর এবারই প্রথম ইক্যাবে নির্বাচন হচ্ছে, এতে ভোটার সংখ্যা ৭৯৫ জন।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর