Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বগুড়ায় জাল টাকা-ইয়াবা-গাঁজাসহ গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মে ২০২২ ১৮:৪৫

বগুড়া: ডিবির মাদকবিরোধী অভিযানে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট, এক কেজি গাঁজা এবং ১৫ হাজার জাল টাকাসহ চার জন গ্রেফতার হয়েছেন।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, ২৬ মে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদরের সাবগ্রাম চারমাথায় মাটিডালি থেকে বনানীগামী ২য় বাইপাস পাকা রোডের পূর্ব পাশে শিক্ষার্থী ছাউনির মধ্য থেকে ১৫ হাজার জাল টাকাসহ সদরের বড় টেংড়া গ্রামের মৃত আব্দুল জব্বারের পুত্র মো. মাহমুদ আলী ওরফে মামুদ আলীকে (৫০) গ্রেফতার করে।

একইদিন ডিবির অপর একটি টিম সদরের তিনমাথা কাহালু রোডের দক্ষিণ পাশে হাজীর মিল সংলগ্ন মায়ের দোয়া এন্টারপ্রাইজ স্টিল ওয়ার্কশপের সামনের ফাঁকা জায়গা থেকে হরিগাড়ী ইসলামপুর নয়াপাড়া গ্রামের নিলু প্রাং এর ছেলে মো. আরিফুল ইসলাম (২৯) এক কেজি গাঁজাসহ গ্রেফতার করে।

ডিবির আরেকটি দল পৌর শহরের জহুরুলনগর মদিনা মসজিদের পূর্ব পাশে খায়রুজ্জামানের বাড়ির সামনে পাকা রাস্তার ওপর থেকে ১০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার গাংজোয়া গ্রামের মো. আব্দুল করিমের পুত্র মো. হাবিবুর রহমান হাবিব (২৩) এবং বগুড়ার কাহালু উপজেলার পানিসাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের পুত্র মো. আমিনুল ইসলামকে (৪৭) গ্রেফতার করে।

ডিবির অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওয়ালিউল্লাহ জানান, গ্রেফতারদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়েছে। এদের মধ্যে আরিফুল ইসলামের বিরুদ্ধে আগের একটি অস্ত্র মামলা রয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর