Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘মা-বোনেরা নির্বিঘ্নে ভোট দিতে পারলে আমরা সেই নির্বাচনে যাব’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মে ২০২২ ২০:২০

বগুড়া: ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে পদত্যাগ করার আহ্বান জানিয়েছেন কেন্দ্রীয় নেতা জয়নাল আবেদিন ফারুক। নতুন ভোটাররা কেউ এখন পর্যন্ত ভোট দিতে পারেননি অভিযোগ করে তিনি বলেছেন, নির্বাচনে মা-বোনেরা নির্বিঘ্নে ভোট দিতে পারলে তবেই বিএনপি নির্বাচনে যাবে।

জয়নাল আবেদিন ফারুক বলেন, যারা নতুন ভোটার হয়েছেন, তারা এ পর্যন্ত জাতীয় নির্বাচনে ভোট দিতে পারেননি। নতুন ভোটারদের ভোট দেওয়া থেকে যারা বঞ্চিত করেছে, তারা কোন মুখে নির্বাচনের কথা বলে? যে নির্বাচনব্যবস্থায় দেশের মা-বোনেরা নির্বিঘ্নে ভোট দিতে পারবে, আমরা সেই নির্বাচনে যাব।

বৃহস্পতিবার (২৬ মে) বগুড়া শহরের নবাববাড়ি সড়কে দলের কার্যালয়ের সামনে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে এসব কথা বলেন তিনি। কেন্দ্রীয় কর্মসূচির সঙ্গে মিলিয়ে বগুড়া জেলায় বিএনপির এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জয়নাল আবেদিন ফারুক বলেন, যে সরকার কানাডার বেগমপাড়া গড়ে, ব্যাংকের টাকা লুট করে ৭৮ হাজার কোটি টাকা বিদেশে পাচার করে, সেই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। যে সরকার পদ্মাসেতুর নামে কোটি কোটি টাকা চুরি করে, সেই সরকারের অধীনে বিএনপি নির্বাচনে যাবে না। এসময় তিনি সরকারকে পদত্যাগের দাবি জানান।

সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক ও পৌর মেয়র রেজাউল করিম বাদশা। সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম।

সারাবাংলা/টিআর

জয়নাল আবেদিন ফারুক বিএনপির বিক্ষোভ সমাবেশ


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর