Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রেমিকের বিয়ের খবর পেয়ে কলেজছাত্রী প্রেমিকার আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ মে ২০২২ ২৩:২১

কুয়াকাটা: মহিপুরে পোকা মারার কীটনাশক ট্যাবলেট (গ্যাস ট্যাবলেট) খেয়ে মোসাম্মৎ তানিয়া আক্তার (১৮) নামে এক উচ্চ মাধ্যমিক (এইচএসসি) পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। পরিবার জানিয়েছে, প্রেমিকের অন্যখানে বিয়ে হওয়ার কারণেই সে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তানিয়ার মৃত্যু হয়। ধুলাসার জালাল উদ্দিন ডিগ্রি কলেজের মানবিক বিভাগ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিলো তারা।

বিজ্ঞাপন

তানিয়া মহিপুর থানার ধুলাসার ইউনিয়নের নয়াকাটা গ্রামের মো. মাহাতাব চৌকিদারের মেয়ে।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রেমিকের অন্যখানে বিয়ে হওয়ার কারণে সে বিষাক্ত ট্যাবলেট সেবন করে। এরপর তাকে বেলা ১১টার দিকে আশংকাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে পৌনে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মুত্যু হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসিম জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা রুজু করা হয়েছে।

কলাপাড়া হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. জে এইচ খান লেলিন বলেন, ‘নিহত শিক্ষার্থী পোকা ও ঘাস ধ্বংস করার ট্যাবলেট সেবন করেছিলেন। এ ট্যাবলেট মানবদেহে প্রবেশ করলে কিডনি ও রক্তনালী ক্ষতিগ্রস্ত হয়ে মানুষ মারা যায়।’

সারাবাংলা/এমও

কলেজছাত্রী প্রেমিকার আত্মহত্যা প্রেমিকের বিয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ

দশম গ্রেড দাবি করায় ৬৪ অডিটরকে বদলি
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৫

সম্পর্কিত খবর