Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুসিকে নৌকার প্রার্থী রিফাত, সাক্কুর টেবিল ঘড়ি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মে ২০২২ ১১:০০

ঢাকা: কুমিল্লা সিটি করপোরেশনের (কুসিক) নির্বাচনে মেয়র পদে প্রতীক বরাদ্দ পেয়েছেন প্রার্থীরা। রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী প্রার্থীদের মাঝে আনুষ্ঠানিক এই প্রতীক বরাদ্দ দেন।

শুক্রবার (২৭ মে) সকাল ১০টায় কুমিল্লা নগরীর শিল্পকলা একাডেমিতে পাঁচ মেয়রপ্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হয়। এদিন মেয়রপ্রার্থীরা তাদের নিজ নিজ কর্মী-সমর্থকদের নিয়ে শিল্পকলা একাডেমিতে প্রবেশের চেষ্টা করলে আইনশৃংখলা বাহিনী তাদের প্রবেশ করতে দেয়নি। শুধু প্রার্থীদের শিল্পকলা একাডেমিতে প্রবেশ করতে দেওয়া হয়।

বিজ্ঞাপন

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত পেয়েছেন দলীয় নৌকা প্রতীক। বিএনপি থেকে পদত্যাগ করা ও বহিষ্কার হওয়া সদ্য সাবেক মেয়র মনিরুল হক সাক্কু পেয়েছেন টেবিল ঘড়ি। স্বেচ্ছাসেবক দল থেকে পদত্যাগ করা অপর প্রার্থী নিজাম উদ্দিন কায়সার পেয়েছেন ঘোড়া প্রতীক। ইসলামী আন্দোলনের রাশেদুল ইসলাম পেয়েছেন হাতপাখা। আর স্বতন্ত্র প্রার্থী কামরুল আহসান পেয়েছেন হরিণ।

নির্বাচন কমিশনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী জানান, মেয়র প্রার্থীদের পরে কাউন্সিলর প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

সারাবাংলা/এসবি/এএম

আরফানুল হক রিফাত নৌকা প্রতীক কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) নির্বাচন টপ নিউজ মনিরুল হক সাক্কু টেবিল ঘড়ি রাশেদুল ইসলাম হাতপাখা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর