Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ইমাম হোসেন আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মে ২০২২ ১২:১৪

নেত্রকোনা: নেত্রকোনার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ইমাম হোসেন আর নেই। পক্ষাঘাতে আক্রান্ত হয়ে দীর্ঘ দিন ধরে চলৎশক্তিহীন হয়ে পড়েছিলেন তিনি। তার বয়স হয়েছিল ৭৫ বছর।

বৃহস্পতিবার (২৬ মে) দিবাগত মধ্যরাতে উপজেলার খলিশাউড়া ইউনিয়নের জাওয়ানী গ্রামে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইমাম হোসেন। আজ শুক্রবার (২৭ মে) বিকেল ৪টায় জাওয়ানী ঈদগাহ মাঠে তার জানাজা হবে।

ইমাম হোসেন পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার বাবা মৃত আব্দুল আজিজ। ছোট ভাই ইয়াকুব আলী স্থানীয় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। মৃত্যুর সময় তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

স্থানীয় এহসানুল হক রাজ জানান, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ইমাম হোসেন দীর্ঘ দিন ধরে পক্ষাঘাত রোগে আক্রান্ত ছিলেন। গত সাত-আট মাস ধরে তিনি বিছানা থেকে উঠতে পারেননি। নানা শারীরিক জটিলতায় শেষ পর্যন্ত বৃহস্পতিবার দিবাগত রাতে তিনি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন।

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন বলেন, আমরা একজন গুণী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাকে হারালাম। তিনি একজন আদর্শ আওয়ামী লীগ নেতা ছিলেন। তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা ইমাম হোসেনের মৃত্যুতে শোক জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, নেত্রকোনা-৫ (পূর্বধলা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক), জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া পারভীন খানম মনি, পূর্বধলা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম সুজন, উপজেলা আওয়ামী লীগের পক্ষে পূর্বধলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এরশাদ হোসেন মালু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নিজাম উদ্দিন ও অন্যান্য বীর মুক্তিযোদ্ধা এবং পূর্বধলা প্রেস ক্লাবের সভাপতি সৈয়দ আরিফুজ্জামানসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

বীর মুক্তিযোদ্ধা ইমাম হোসেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর