Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সেনাবাহিনীর নকল আইডি কার্ড-পোশাকসহ আটক এক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মে ২০২২ ২০:১৯

প্রতীকী ছবি

সাতক্ষীরা: কলারোয়ায় র‌্যাব-৬ এর অভিযানে বাংলাদেশ সেনাবাহিনীর নকল আইডি কার্ড ও সেনাবাহিনীর পোশাক সামগ্রীসহ এক ভুয়া সেনা সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজারের উত্তর পাশের পাকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

আটক ভুয়া সেনা সদস্যের নাম আব্দুর রহমান (২৬)। তিনি আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিয়নের দক্ষিণ পুঁইজালা গ্রামের মৃত শহিদুল সরদারের ছেলে।

শুক্রবার (২৭ মে) সকালে র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার পহন চাকমা জানান, কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজারের উত্তর পাশের শ্মশান ঘাটসংলগ্ন শান্ত নীড়ের সামনে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল সেখানে অভিযান চালায়। এসময় সেখান থেকে বাংলাদেশ সেনাবাহিনীর একজন সদস্য হিসেবে ভুয়া পরিচয়দানকারী আব্দুর রহমানকে হাতেনাতে আটক করা হয়।

এসময় তার কাছে থাকা একটি ব্যাগ থেকে সৈনিক পদবীর বাংলাদেশ সেনাবাহিনী লেখা একটি নকল আইডি কার্ড, সেনাবাহিনীর একটি ফুল শার্ট, একটি ফুল প্যান্ট, একটি নেইম প্লেট, ফরমেশন সাইন একটি, বাংলাদেশ সেনাবাহিনী লেখা নেইম প্লেট একটি, দুই জোড়া সোল্ডারব্যাচ (যাতে ইংরেজিতে আর্টিলারি লেখা আছে), বাংলাদেশ সেনাবাহিনীর মূল্যেবোধ ও চেতনাকার্ড একটি, সেনাবাহিনীর পোশাক পরিহিত আটকের পাসপোর্ট সাইজের ছবি তিন কপি, পুরাতন সোল্ডার ব্যাগ একটি, দু’টি সিমকার্ড ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রেস ব্রিফিং থেকে তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি সেনাবাহিনীর পরিচয় ব্যবহার করে বিভিন্ন নারীর সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতেন এবং বিভিন্ন সুবিধা গ্রহণ করতেন বলে স্বীকার করেছেন। জব্দ করা আলামতসহ আটক ভুয়া সেনা সদস্যের বিরুদ্ধে মামলা দিয়ে কলারোয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়াধীন।

সারাবাংলা/এমও

নকল আইডি কার্ড পোশাক সেনাবাহিনী


বিজ্ঞাপন
সর্বশেষ

এখনো সালমানকে মিস করেন মৌসুমী
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৩

সম্পর্কিত খবর