Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিভি দেখা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত এক, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ মে ২০২২ ২১:০১

টাঙ্গাইল: কালিহাতীতে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত ও পাঁচজন আহত হয়েছেন। নিহত জহিরুল ইসলাম (৩২) পাইকড়া ইউনিয়নের সিহরাইল উত্তরপাড়া গ্রামের ছাইদুল মিয়ার ছেলে।

শুক্রবার (২৭ মে ) দুপুরে উপজেলার পাইকড়া ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। চায়ের দোকানে টিভি দেখা নিয়ে এই সংঘর্ষের সূত্রপাত হয়।

হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন পাইকড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হোসেন। তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপালপুর গ্রামের বারেকের চা দোকানে টিভি দেখা ও টিভির সাউন্ড বাড়ানো-কমানোকে কেন্দ্র করে বাক বিতণ্ডার সময় কয়েকজন বখাটের তার সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পরে। এ সময় তারা আজিজুল নামের একজনকে মারপিট করে।

এর জেরে পরদিন শুক্রবার (২৭ মে) দুপুরে সিহরাইল গ্রামের কয়েকজন মিলে গোপালপুর গ্রামে গিয়ে স্থানীয় ইউপি সদস্যসহ কয়েকজনকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। খবর পেয়ে গ্রামের লোকজন তাদের উপর হামলা চালায়। এসময় দুই পক্ষের সংঘর্ষে জহিরুল ইসলাম নিহত হন। এ ঘটনায় দুই পক্ষের ৫ জন আহত হয়েছেন।

এ ঘটনায় শিহরাইল গ্রামের জহিরুল ইসলাম (৩৪), তার আপন ভাই নুরু (৩৪), চাচা জিহাদ (৫০) এবং গোপালপুর গ্রামের মেম্বার ফরমান, পাভেল, আবুল, আজগর, জামান, হাসমতসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও পাঁচ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নিহতের ছোট ভাই নুরুর (২৫) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

টপ নিউজ টিভি দেখা দুই পক্ষের সংঘর্ষ নিহত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর