Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরএফএলের বিক্রয় প্রতিনিধির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২২ ১৬:১৬

আব্দুর রাজ্জাকের মরদেহ, ছবি: সারাবাংলা

সিরাজগঞ্জ: জেলা সদরে একটি আবাসিক হোটেলের বারান্দায় লোহার পাইপ হাতে দাঁড়িয়ে মোবাইল ফোনে কথার সময় অসাবধানতার কারণে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আব্দুর রাজ্জাক (৩২) নামে একজন প্রাণহারিয়েছেন। তিনি আরএফএল কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

রোববার (২৯ মে) সকাল ১০ টার দিকে সিরাজগঞ্জ শহরের এসএস রোড়ে নীরব আবাসিক হোটেলে এ ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক পঞ্চগড় জেলার বোদা থানার তেঁতুলিয়া এলাকার বাসিন্দা।

বিজ্ঞাপন

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতাউর রহমান টনি জানান, আরএফএল কোম্পানির বিক্রয় প্রতিনিধি রাজ্জাক পেশাগত কারণে সিরাজগঞ্জে এসে নীরব আবাসিক হোটেলে থাকতেন। আজ (বোরবার) সকালে হোটেলের বারান্দায় দাঁড়িয়ে ফোনে কথা বলতে বলতে উত্তেজিত হয়ে ওঠেন তিনি। এ সময় তার হাতে থাকা লোহার পাইপ উপরের দিকে ওঠালে ১১ হাজার ভোল্টের তারে লাগে। এতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করা হয়।

সদর থানার পরিদর্শক (তদন্ত) সাজ্জাদ রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার ডান হাত ঝলছে গেছে। স্বজনদের সংবাদ দেওয়া হয়েছে। তারা আসলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সারাবাংলা/এনএস

আরএফএলের বিক্রয় প্রতিনিধি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু সিরাজগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর