Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খাগড়াছড়িতে ৩ ক্লিনিক সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২২ ১৯:০৩

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে ব্যক্তি মালিকানাধীন তিনটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছে প্রশাসন। নিবন্ধন ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় অভিযানে খাগড়াছড়ি চক্ষু হাসপাতাল, কেএসটিসি হাসপাতাল ও ফেয়ার হেলথ নামে ডায়াগনস্টিক সেন্টার তিনটি সিলগালা করা হয়।

রোববার (২৯ মে) দুপুরে পৌর শহরে জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ যৌথভাবে এই অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন খাগড়াছড়ি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী কে এম ইয়াসির আরাফাত ও সিভিল সার্জন ডাক্তার মোহাম্মদ ছাবের।

বিজ্ঞাপন

এর আগে, গতকাল শনিবার (২৮ মে) প্রয়োজনীয় সনদ না থাকায় এবং নামের আগে ডাক্তার পদবি ব্যাবহার করার অভিযোগে এসকে ধর, লাবলু ও ইব্রাহিম নামক তিন জনকে ছয় মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত। তাদের ৫০ হাজার টাকা করে জরিমানাও করা হয়। জরিমানার অর্থ না দিলে আরও এক মাস কারাদণ্ড ভোগ করতে হবে তাদের।

জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি সুদর্শন দত্ত বলেন, জেলার ৯ উপজেলায় প্রায় ৬০টি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার আছে। এগুলোর বেশিরভাগই চলে অবৈধভাবে। চলমান অভিযানে অবৈধ এসব প্রতিষ্ঠান বন্ধ হলে জনসাধারণ প্রতারণার হাত থেকে মুক্তি পাবে।

সারাবাংলা/টিআর

অবৈধ ডায়াগনস্টিক ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর