Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খাল থেকে ভ্যানচালক, পুকুর থেকে কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৯ মে ২০২২ ২৩:৩১

প্রতীকী ছবি

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জ ও মোল্লাহাট থেকে দু’জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এর মধ্যে মোরেলগঞ্জে এক খাল থেকে উদ্ধার করা হয়েছে এক ভ্যানচালকের মরদেহ। আর মোল্লাহাটের একটি পুকুর থেকে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (২৯ মে) সকালে মোল্লাহাট উপজেলার দারিয়ালা পূর্বপাড়ার একটি পুকুর থেকে কলেজ শিক্ষার্থী আল-আমিন শেখের (১৯) মরদেহ উদ্ধার করা হয়। আর বিকেলে মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটী এলাকার মিত্রডাঙ্গা খাল থেকে থেকে উদ্ধার করা হয় ভ্যানচালক শুকুর আলী ফকিরের (৪৫) মরদেহ।

বিজ্ঞাপন

এর আগে, শনিবার (২৮ মে) রাতে রাজমিস্ত্রির কাজ শেষে বাড়িতে ফিরে গোসল করতে গিয়ে নিখোঁজ হন আল-আমিন। তার মরদেহ উদ্ধার হলে চাচা বাদী হয়ে মোল্লাহাট থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন। আল-আমিন শেখ উপজেলার দারিয়ালা পূর্বপাড়া গ্রামের মো. ফুল মিয়া শেখের ছেলে। এ বছর মোল্লাহাট খলিলুর রহমান ডিগ্রি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল তার।

মোল্লাহাট থানার উপপরিদর্শক (এসআই) মো. রেজাউল করিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ধারণা করা হচ্ছে, পুকুরের ঘাটে পা পিছলে পড়ে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন তিনি। এ বিষয়ে তদন্ত চলছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এদিকে, মোরেলগঞ্জের দৈবজ্ঞহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবু তাহের জানান, বিকেল ৪টার দিকে খবর পেয়ে ইউনিয়নের চেয়ারম্যান সামছুর রহমান মল্লিকের উপস্থিতিতে খাল থেকে এক জনের মরদেহ উদ্ধার করা হয়। শুকুর ফকির বাগেরহাট সদর থানার কাড়াপাড়া  ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ছিলেন বলে জানা গেছে। এ বিষয়ে তদন্ত চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

ভ্যানচালকের মরদেহ মরদেহ উদ্ধার শিক্ষার্থীর মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ

সাবেক মেয়র আতিক গ্রেফতার
১৬ অক্টোবর ২০২৪ ১৯:৩১

সম্পর্কিত খবর