Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হত্যাকারীকে গ্রেফতারের দাবিতে মরদেহ নিয়ে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৩১ মে ২০২২ ১৯:০১

কুড়িগ্রাম: কুড়িগ্রামে জলিল বিড়ির কারখানার শ্রমিক ও স্নাতক পর্যায়ের শিক্ষার্থী মাঈদুল ইসলাম বাপ্পির হত্যাকারী খোকন ইসলামকে গ্রেফতার ও তার বিচারের দাবিতে নিহতের মরদেহ নিয়ে বিক্ষোভ ও সড়ক অবরোধ করেছেন স্বজন ও এলাকাবাসী।

মঙ্গলবার (৩১ মে) দুপুর থেকে বিকেল ৪টা পর্যন্ত শহরের রিভারভিউ মোড় এলাকায় সড়কে মরদেহ রেখে কুড়িগ্রাম-ভুরুঙ্গামারী সড়ক অবরোধ করে রাখেন তারা।

এর আগে, গতকাল সোমবার (৩০ মে) বিকেলে শহরের জলিল বিড়ির কারখানায় কাজ ভাগাভাগির ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে শ্রমিক মাঈদুল ইসলাম বাপ্পিকে কারখানার ভেতরেই কুপিয়ে হত্যা করে পালিয়ে যান সহকর্মী শ্রমিক খোকন ইসলাম। এ ঘটনায় এখনও অভিযুক্ত খোকনকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

নিহত মাঈদুল ইসলাম পৌরশহরের মাটিকাটা মোড় এলাকার খাদেম আলীর ছেলে ও মজিদা আদর্শ ডিগ্রি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী। অভিযুক্ত খোকন একই এলাকার মৃত বোবা নজিরের পুত্র। তারা দু’জনই কুড়িগ্রাম-২ আসনের স্থানীয় সংসদ পনির উদ্দিন আহমেদের মালিকানাধীন জলিল বিড়ি কারখানার শ্রমিক। নিহত মাঈদুল ইসলাম লেখাপড়ার পাশাপাশি বিড়ি কারখানায় শ্রমিকের কাজ করতেন।

ঘটনার পর সোমবার রাতেই নিহত বাপ্পির মা বিউটি বেগম বাদী হয়ে খোকন ইসলামকে আসামি করে সদর থানায় হত্যা মামলা দায়ের করে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, নিহতের মা বিউটি বেগম বাদী হয়ে একজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

সারাবাংলা/টিআর

মরদেহ নিয়ে বিক্ষোভ হত্যাকারীকে গ্রেফতারের দাবি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর