Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাম পাড়াকে কেন্দ্র করে রাবি ছাত্রলীগের দুই গ্রুপের মারামারি

রাবি করেসপন্ডেন্ট
৩১ মে ২০২২ ২২:৩২

রাজশাহী: জাম পাড়াকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার(৩১ মে) বিকেল ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়াম সংলগ্ন সিলসিলা হোটেলের সামনে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অন্তত ২ জন আহত হয়েছেন।

আহতরা হলেন, ইনফরমেশন সায়েন্স এন্ড লাইব্রেরি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী শাওন ও ইনস্টিটিউট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের (আইবিএ) শিক্ষার্থী শৈকত রাইহান।

তাদের মধ্যে শাওন মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি স্বদেশ গ্রুপের অনুসারী। আর শৈকত সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর কর্মী বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জাম পাড়ার বিষয়কে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় শাখা মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আব্দুল্লাহ আল মামুন স্বদেশের অনুসারী শাওনের সঙ্গে তানভীর ও হাবিবের বাকবিতণ্ডা হয়। ঘটনার এক পর্যায়ে শাওনকে মারধর করে সাধারণ সম্পাদকের অনুসারীরা। পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হলে আইবিএ শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক শৈকত রাইহানসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। ঘটনার পর থেকে ক্যাম্পাসে মহড়া দিতে দেখা গেছে ফয়সাল আহমেদ রুনুর অনুসারীদের।

এ বিষয়ে মুক্তিযোদ্ধা মঞ্চের সভাপতি আবদুল্লাহ আল মামুন স্বদেশ বলেন, সাধারণ সম্পাদক গ্রুপের নেতাকর্মীদের সঙ্গে হাতাহাতি হয়েছে। ছুরি আটকাতে গিয়ে আমাদের একজন ঘাড়ে কেটে গিয়ে আহত হয়েছেন। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, জাম পাড়তে গিয়ে একটু হাতাহাতি হয়েছে। এটি আমরা মীমাংসা করার চেষ্টা করছি।

এ বিষয়ে প্রোক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, বিকেলে জাম পাড়াকে কেন্দ্র করে ছাত্রদের মধ্যে মারামারি হয়েছে। সেটা মিটমাট হয়ে গেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর