Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খেলতে গিয়ে পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১ জুন ২০২২ ২৩:২৯

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। দেড় বছর ও আড়াই বছরের এই দুই শিশু সম্পর্কে মামাতো-ফুপাতো ভাইবোন।

বুধবার (১ জুন) বিকেল ৫টার দিকে উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়িতে এ ঘটনা ঘটে।

মৃত দুই শিশুর মধ্যে সাইমুন ইসলাম (আড়াই বছর) উপজেলার পদুয়া গ্রামের রশীদের বাপের বাড়ির এবায়েদ উল্যার ছেলে এবং ফারজানা আক্তার রাইসা (দেড় বছর) একই গ্রামের এমদাদুল হক সোহেলের মেয়ে। রাইছা সম্পর্কে সাইমুনের ফুফাতো বোন। রাইছা মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে এসেছিল।

স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আজাদ জানান, বুধবার বিকেলের দিকে দুই শিশু একসঙ্গে বাড়ির উঠানে খেলা করছিল। অনেকক্ষণ দুই শিশুকে দেখতে না পেয়ে পরিবারের সদস্যরা তাদের খুঁজতে শুরু করেন। আশপাশের বাড়িঘরে সন্ধান করে না পেয়ে বাড়ির লোকজন বসতঘরের পাশে পুকুরেও তাদের খুঁজতে থাকে। এক পর্যায়ে পুকুরের পানিতে দুই শিশুর মরদেহ ভেসে উঠলে পরিবারের সদস্যরা সেগুলো উদ্ধার করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

সারাবাংলা/টিআর

২ শিশুর মৃত্যু পানিতে ডুবে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর