Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এমজিএম হেলথকেয়ারের প্রথম কানেক্ট সেন্টার এখন ঢাকায়

সারাবাংলা ডেস্ক
১ জুন ২০২২ ২৩:৪১

বাংলাদেশের রোগীদের সাশ্রয়ী মূল্যে বিশ্বমানের স্বাস্থ্যসেবা দিতে ঢাকায় ‘এমজিএম হেলথকেয়ার কানেক্ট সেন্টার’ চালু করেছে এমজিএম হেলথকেয়ার। এই সেন্টার থেকে এমজিএম হেলথকেয়ার বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলের রোগীদের আধুনিক স্বাস্থ্যসেবা দিতে পারবে।

সোমবার (৩০ মে) এমজিএম হেলথকেয়ারের ডিরেক্টর ডা. প্রশান্ত রাজাগোপালন আনুষ্ঠানিকভাবে অত্যাধুনিক এই সেন্টারের উদ্বোধন করেন। এসময় অন্যান্যদের মধ্যে এমজিএম হেলথ কেয়ারের ডিরেক্টর ও গ্রুপ হেড-ইনস্টিটিউট অব নিউরোসায়েন্সেস অ্যান্ড স্পাইনাল ডিসঅর্ডার ডা. শ্রীধর কে, সিনিয়র কনসালট্যান্ট এবং হেড-ইএনটি, হেড অ্যান্ড নেক সার্জারি ডা. সঞ্জীব মোহান্তি, ইনস্টিটিউট অব লিভার ট্রান্সপ্ল্যান্ট অ্যান্ড এইচপিবি সার্জারির ডিরেক্টর ডা. থিয়াগরাজন শ্রীনিবাসন এবং ক্লিনিক্যাল লিড ইনস্টিটিউট অব রেনাল সায়েন্সেস অ্যান্ড কিডনি ট্রান্সপ্লান্টের ডিরেক্টর ডা. ভি চন্দ্রশেকরন উপস্থিত ছিলেন।

এমজিএম হেলথকেয়ার থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পরে প্রতিষ্ঠানটি স্থানীয় একটি হোটেলে ৪০টি করপোরেট  প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করে। চুক্তি অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এ কে এম মোজ্জাম্মেল হক। আরও উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম ও রুবিনা রেজা জুই এবং বিভিন্ন সংগঠনের নেতারা।

এমজিএম জানিয়েছে, স্বাস্থ্যসেবা দিতে এমজিএম হেলথকেয়ার দক্ষতা, পেশাদারিত্ব ও প্রযুক্তির সমন্বয়ে একটি নিবেদিত প্রতিষ্ঠান। নেলসন মানিকাম রোডের অবস্থিত অত্যাধুনিক এই হাসপাতালটিতে ৪০০টি শয্যা, ৫০টি বহিরাগত রোগীর পরামর্শ কক্ষ, শতাধিক ক্রিটিক্যাল কেয়ার বেড, আড়াই শতাধিক চিকিংসক, ৩০টির বেশি ক্লিনিক্যাল বিভাগ, ১২টি অত্যাধুনিক উন্নত অপারেশেন থিয়েটার এবং ২৪x৭ ইমার্জেন্সি কেয়ারের ব্যবস্থা রয়েছে।

সারাবাংলা/টিআর

এমজিএম হেলথকেয়ার ঢাকায় কানেক্ট সেন্টার


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর