Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিমানবন্দর এলাকায় বজ্রপাতে কলেজ ছাত্রের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২ জুন ২০২২ ২২:৫৫

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকার একটি মাঠে বজ্রপাতে রাহাত আহমেদ বাঁধন (১৮) নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ জুন) বিকাল সাড়ে ৫ টার দিকে বিমানবন্দর সিভিল এভিয়েশন ট্রান্সমিটার মাঠে ঘটনাটি ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উত্তরার বাংলাদেশ মেডিকেলে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

বাঁধন কুমিল্লা জেলার লাঙ্গলকোর্ট থানার বামভুইয়া পাড়া গ্রামের নুরুন্নবীর ছেলে। সে কাওলা মধ্যপাপাড়া এলাকায় পরিবারের সঙ্গে থাকতো।

বাঁধনের ভাই রাকিব হাসান জানান, বাঁধন উত্তরা কমার্স কলেজে একাদশ দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। বিকেলে বিমানবন্দর সিভিল এভিয়েশন মাঠে বন্ধুদের সঙ্গে সে ফুটবল খেলতে যায়। কিন্তু আজ ফুটবল না খেলে একটি গাছে বসে খেলা দেখছিল। এ সময় হঠাৎ আকাশে বজ্রপাত হয়। তখন বন্ধুরা সব মাঠে শুয়ে পড়ে।

রাহাত আরও জানান, কিছুক্ষণ পর বাঁধনের বন্ধুরা গিয়ে দেখে সে অচেতন অবস্থায় পড়ে আছে। পরে দ্রুত তাকে উত্তরা বাংলাদেশ মেডিকেলে নিয়ে যায়। সেখান অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বজ্রপাত বিমানবন্দর মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর