Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীতে ভাবিকে কুপিয়ে হত্যা, আহত ২

স্টাফ করেসপন্ডেন্ট
৪ জুন ২০২২ ১৩:১০

আহত নাসির আহমেদ সোহেল ও তার স্ত্রী সাদিয়া আক্তার রিমা, ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীর শ‌্যামপুর পশ্চিম জুরাইনের একটি বাসায় দেবরের দায়ের কোপে নাজমা আক্তার (৩২) নামে এক গৃহবধু নিহত হয়েছেন। এ সময় আরেক দেবর নাসির আহমেদ সোহেল (৩০) ও তার স্ত্রী সাদিয়া আক্তার রিমা (২৫) আহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত আবুল কালাম আজাদ সেন্টুকে আটক করেছে পুলিশ।

শনিবার (৪ জুন) সকাল সোয়া ৯টার দিকে পশ্চিম জুরাইন আইজি গেট এলাকার তিন তলা বাসার দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষ অবস্থায় নাজমা আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

আটক আবুল কালাম আজাদ সেন্টু ওই এলাকার মৃত আবুল হাসেমের চার ছেলের মধ্যে দ্বিতীয়। বাকীরা হলেন- সবার বড় মৃত আবুল কাশেম সেলিম, নেছার আহমেদ ও নাসির আহমেদ সোহেল। নিহত নাজমা আক্তার ছিলেন মৃত আবুল কাশেম সেলিমের স্ত্রী।

এ বিষয়ে নেছার আহমেদ জানান, পশ্চিম জুরাইনে তাদের নিজেদের বাড়ি। সেখানে যৌথ পরিবার নিয়ে থাকেন তারা। গত ডিসেম্বর মাসে তার বড় ভাই আবুল কাশেম সেলিম কিডনির সমস্যার কারণে মারা যান। সেলিম ও নাজমার ঘরে তিন সন্তান রয়েছে।

তিনি জানান, তার ভাবি নাজমা আক্তার এবং ছোট ভাইয়ের স্ত্রী রিমা আজ সকালে একসঙ্গে রান্না ঘরে নাস্তা তৈরি করছিলেন। এ সময় হঠাৎ করে সেন্টু দা দিয়ে নাজমাকে কুপিয়ে আহত করেন। এ সময় রিমা এগিয়ে আসলে তার বাম হাতেও আঘাত করেন তিনি। তাদের চিৎকার শুনে নাসির রান্না ঘরে গেলে তার হাতেও আঘাত করেন সেন্টু। পরে পালিয়ে যাবার সময় নাসির সেন্টুকে জাপটে ধরে ফেলেন নেছার।

নেছার আরও বলেন, ‘সেন্টু দীর্ঘদিন সৌদি আরবে ছিল। গত পাঁচ বছর হয় দেশে আসছে। পরিবারের সবার প্রতি তার ক্ষোভ ছিল। তাদের দুই বোন পাশেই থাকে। তারাই সম্পত্তির বিষয় নিয়ে সেন্টুকে কুপরামর্শ দিত। সব সম্পত্তি এখনো তাদের বাবার নামে। সেন্টুকে বলা হয়েছে, যখন ভাগ করা হবে তখন তারটা বুঝায়ে দেওয়া হবে। কিন্তু আমার বোনদের প্ররোচনায় সেন্টু আমাদের সঙ্গে খারাপ আচরণ করত। এর আগেও ছোট ভাই নাসিরকে ছুরিকাঘাত করেছিল।’

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃত নাজমার বুকে ও পিঠে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজুল আলম জানান, শনিবার সকালে জুরাইনে দেবরের ধারাল অস্ত্রের আঘাতে নাজমা আক্তার নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে অভিযুক্ত দেবর আবুল কালাম আজাদ সেন্টুকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। এখন তাকে জিজ্ঞাসাবাদ চলছে। এ ঘটনার বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এনএস

টপ নিউজ দায়ের কোপে মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর