Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খাগড়াছড়ি বিএনপি সভাপতির বাসভবনে হামলা, অগ্নিসংযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ জুন ২০২২ ১৯:৪২

খাগড়াছড়ি: খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটূক্তির প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল থেকে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার বাসভবনে হামলার অভিযোগ উঠেছে।

শনিবার (৪ জুন) সকাল ১০টার দিকে জেলা শহরের কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এন আবছার অভিযোগ করেন, ভাঙাব্রিজ এলাকা থেকে আওয়ামী লীগের সিনিয়র নেতাদের নেতৃত্বে বিনা উসকানিতে মিছিলকারীরা কলাবাগান এলাকায় ঢুকে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়ার বাসভবন ও আশপাশের বসতবাড়িতে ভাঙচুর, তার ব্যবহৃত গাড়ি ভাঙচুর, ১টি মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও ২টি মোটরসাইকেল ভাঙচুর করা হয়।

এসময় পুলিশ সদস্যদের নীরব ভূমিকা পালনের নিন্দা জানিয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক বলেন, ‘পূর্ব পরিকল্পিত ভাবে জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়াকে হত্যার উদ্দেশে এ হামলা করা হয়েছে।’ এর সুষ্ঠু তদন্ত দাবি করেন তিনি।

তবে অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী বলেন, ‘ভাঙাব্রিজ এলাকায় মিছিলকারীদের দিকে ঢিল ছুঁড়লে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এসময় বিএনপি-ছাত্রদলের হামলায় আওয়ামী লীগের ৬-৭ জন কর্মী আহত হয়েছে। তাদের হাসপাতালে চিকিৎসা চলছে।’

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহম্মদ রশীদ জানান, এ ঘটনায় এখনও কোনো পক্ষ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

অগ্নিসংযোগ খাগড়াছড়ি বাসভবনে হামলা বিএনপি সভাপতি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর