Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সীতাকুণ্ডে বিস্ফোরণ, পুলিশ সদস্যসহ ৩ জন বার্ন ইনস্টিটিউটে

স্টাফ করেসপন্ডেন্ট
৫ জুন ২০২২ ১৩:০১

ছবি: সারাবাংলা

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে বিস্ফোরণের ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই)’সহ দগ্ধ তিনজনকে রাজধানীর শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

রোববার (৫ জুন) সকাল ৮টার দিকে তাদের অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়। তারা হলেন— মাগফারুল ইসলাম (৬৫), খালেদুর রহমান (৬০) ও সীতাকুণ্ডের শিল্পাঞ্চল থানার এসআই কামরুল ইসলাম (৩৭)। শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্তলাল সেন এ তথ্য নিশ্চিত করেন।

মাগফারুলের ভাই আসাদুল হক জানান, সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে সিকিউরিটি ইনচার্জ হিসেবে চাকরি করেন মাগফারুল। থাকেন ডিপোর ভিতরেই কোয়ার্টারে। রাতে বিস্ফোরণে দগ্ধ হওয়ার পর স্থানীয়রা তাকে একটি ক্লিনিকে নিয়ে যায়। এরপর সকালে তাকে সেখান থেকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয়। তার হাত-পাসহ শরীর বেশ কিছু অংশ পুড়ে গেছে।

খালেদুর রহমানের মেয়ের জামাই মিনহাজুর রহমান জানান, বিএম ডিপোতে এডমিনে চাকরি করেন খালেদুর। পরিবার নিয়ে থাকেন চট্টগ্রামের মোজাফ্ফর নগর।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে শিল্পাঞ্চল থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসানকে (৩৭) শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

তার খালাতো ভাই নেয়ামত উল্লাহ জিসান জানান, দুর্ঘটনার খবর শুনে ফোর্স নিয়ে তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। তখন বিস্ফোরণে তিনিও দগ্ধ হন। সঙ্গে সঙ্গে তাকে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে, পরে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়।

এ বিষয়ে ডা. সামন্তলাল সেন জানান, মাগফারুল ইসলাম ও খালেদুরের শরীরের ১২ থেকে ১৫ শতাংশ করে দগ্ধ হয়েছে। আর কামরুলের দুই পায়ে দগ্ধ হয়েছে। তবে তার অবস্থা আশঙ্কামুক্ত। তাদের ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সারাবাংলা /এসএসআর/এনএস

টপ নিউজ সীতাকুণ্ডে বিস্ফোরণ


বিজ্ঞাপন
সর্বশেষ

৯০০তম গোলে ইতিহাস গড়লেন রোনালদো
৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৪

সম্পর্কিত খবর