Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাতকড়াসহ পালানো ধর্ষণ মামলার আসামি ৬ দিন পর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ জুন ২০২২ ১৮:৪৪

গাইবান্ধা: মাথা ন্যাড়া করে চুল-দাঁড়ি কেটে চেহারা বদল করেও শেষ রক্ষা হয়নি পুলিশ ভ্যান থেকে হাতকড়াসহ পালানো আসামি সামিউল ইসলামের। ঘটনার ৬দিন পর গোপন সংবাদের ভিত্তিতে রোববার (৫ জুন) বিকেলে ধর্ষণ ও অপহরণ মামলার এ আসামিকে তার মামার বাড়ির একটি তালাবদ্ধ ঘর থেকে গ্রেফতার করে পুলিশ।

গত ৩১ মে ভোরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানায় ভ্যান থেকে নামানোর সময় পুলিশকে ধাক্কা মেরে হ্যান্ডকাফসহ পালিয়ে গিয়েছিল সামিউল ইসলাম (২২)।

বিজ্ঞাপন

থানা সূত্রে জানা গেছে, গোবিন্দগঞ্জ থানার ধর্ষণ ও অপহরণ মামলার আসামি উপজেলার নাকাই ইউনিয়নের সামিউল ইসলাম (২২)। নিজের শ্যালিকাকে অপহরণ ও ধর্ষণের একটি মামলায় পলাতক ছিল সে। পুলিশের একটি টিম গত সোমবার তথ্য-প্রযুক্তি ব্যবহার করে তার অবস্থান নিশ্চিতের পর চাঁদপুর জেলার মতলব থেকে তাকে গ্রেফতার করে। গত ৩১ মে মঙ্গলবার ভোরে তাকে নিয়ে গোবিন্দগঞ্জে থানার সামনে পৌঁছে পুলিশের ভ্যানটি। ভ্যান থেকে নামানোর সময় অতর্কিতে সে এক কনস্টেবলকে ধাক্কা মেরে হাতকড়াসহ দৌঁড়ে পালিয়ে যায়।

পুলিশ জানায়, সেদিন থেকে হন্যে হয়ে খুঁজলেও মাথার চুল ও মুখের দাড়ি কেটে চেহারা বদল এবং বারবার অবস্থান পাল্টানোর কারণে তাকে আটক করা সম্ভব হয়নি। রোববার (৫ জুন) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গোবিন্দগঞ্জ থানার একদল পুলিশ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের সমসপাড়া গ্রামে তার মামা আবু বক্করের বাড়ির একটি তালাবদ্ধ ঘর থেকে তাকে গ্রেফতার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন পলাতক সামিউলকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

সারাবাংলা/এমও

গ্রেফতার ধর্ষণ মামলা ধর্ষণ মামলার আসামি হাতকড়া হাতকড়াসহ পালানো

বিজ্ঞাপন
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
২১ অক্টোবর ২০২৪ ২১:৫২

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর