Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গ্যাসের দাম না কমালে ‘জুতা নিক্ষেপ’ কর্মসূচি

সিনিয়র করেসপন্ডেন্ট
৫ জুন ২০২২ ১৮:৫৬

ঢাকা: আবাসিক পর্যায়ে গ্যাসের বাড়তি দাম না কমালে ‘জুতা নিক্ষেপ’ কর্মসূচি পালন করা হবে জানিয়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী।

রোববার (৫ জুন) বিকেলে তোপখানা রোডে গ্যাসের দাম বৃদ্ধির সিদ্ধান্তের প্রতিবাদে তাৎক্ষণিক সমাবেশে মোমিন মেহেদী এই কর্মসূচির কথা বলেন।

দলের প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা আবদুল মান্নান আজাদের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুণ মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানাসহ অন্যরা।

আরও পড়ুন: দাম বেড়ে গ্যাসের এক চুলা ৯৯০, দুই চুলা ১০৮০ টাকা

এ সময় নেতারা আরও বলেন, ‘নির্মম করোনা মহামারির রেশ কাটতে না কাটতেই গ্যাসের মতো গণপ্রয়োজনীয় দ্রব্যর মূল্য ২২ দশমিক ৭৮ শতাংশ বৃদ্ধি কেবল গণবিরোধীই নয়, মহা অপরাধও। যে অপরাধের শাস্তি বিদ্যুৎ-জ্বালানি মন্ত্রলালয়ের প্রতিমন্ত্রী, সচিবসহ সংশ্লিষ্টদেরকে দেবে দেশের মানুষ। সেই সঙ্গে এ রকম কর্মকাণ্ডের তীব্র নিন্দা জানাতে সচিবালয়, বিইআরসিসহ সংশ্লিষ্ট দফতরকে লক্ষ করে কর্মসূচি পালন করবে নতুনধারা বাংলাদেশ এনডিবি।’

নতুনধারার সমাবেশে বলা হয়— ‘এরপরও যদি সিদ্ধান্ত বাতিল না করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্যাসের বাড়তি দাম অনুমোদন করে তাহলে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা হিসেবে তাকে দেশের মানুষ ছাড় দেবে না। তার পদত্যাগের দাবিতে দেশের মানুষ রাজপথে নামবে।’

সারাবাংলা/একে

করোনাভাইরাস গ্যাসের দাম টপ নিউজ মহামারী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর