Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নারায়ণগঞ্জে স্বামী-স্ত্রী হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ জুন ২০২২ ১৪:৫১

মৃত্যুদণ্ডপ্রাপ্ত ৬ আসামির মধ্যে ৩ আসামি

নারায়ণগঞ্জ: জেলার রূপগঞ্জে স্বামী-স্ত্রী হত্যা মামলায় ৬ জনের মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন আদালত। সোমবার (৬ জুন) দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামল এই রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্তরা হলেন— লোকমান, শফিক, সুমন, আরিফুল, মো. সুমন ও জামাল। তাদের মধ্যে লোকমান, শফিক, সুমন পলাতক রয়েছে। বাকিরা আদালতে উপস্থিত ছিলেন।

আদালত পুলিশ পরিদর্শক আসাদুজ্জামান জানান, ২০০৯ সালের ১১ আগস্ট রূপগঞ্জের কয়েল কারখানার শ্রমিক খাদিজা বেগম তার নিজের কর্মস্থলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। কাজ শেষে রাত ৯টার দিকে তার সহকর্মী আমেনার সঙ্গে বাড়ি ফেরার পথে গাউছিয়া জুটমিলের পিছনে পৌঁছানোর পর খাদিজা তার স্বামী আব্দুর রহমানের সঙ্গে বেবিটেক্সি দিয়ে চলে যান। এরপর ১৬ আগস্ট সকাল ১১টার দিকে বোচারবাগ এলাকায় রমিজউদ্দিনের ডোবার পানিতে কচুরিপানা দিয়ে ঢাকা অবস্থায় খাদিজা ও রহমানের মরদেহ দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, এ ঘটনায় খাদিজার বাবা আনোয়ার মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা করেন। মামলার তদন্ত শেষে ওই বছরের ২৭ ডিসেম্বর আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ। তদন্ত প্রতিবেদনে বলা হয় ওইদিন রাত ১২টার দিকে খাদিজাকে পর্যায়ক্রমে ধর্ষণ করা হয় এবং ধর্ষণ শেষে পানিতে ডুবিয়ে হত্যা করা হয়। এসময় তার স্বামীকে আটকে রেখে তাকেও গলা কেটে হত্যা করে সেই ডোবার পানিতে ফেলে কচুরিপানা দিয়ে ঢেকে রাখে আসামিরা। মামলায় মোট ১৩জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত আজ মামলার ৬ আসামিকে মৃত্যুদণ্ডের আদেশ দেন।

সারাবাংলা/এসএসএ

৬ জনের মৃত্যুদণ্ড


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর