Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সীতাকুণ্ডের বিস্ফোরণে ১২% অগ্নিদগ্ধ খালেদুরের করোনা শনাক্ত

স্টাফ করেসপন্ডেন্ট
৭ জুন ২০২২ ০১:৫৫

গত ৪ জুন বিএম ডিপোতে অগ্নিকাণ্ডের ফাইল ছবি

ঢাকা: চট্টগ্রামের সীতাকুণ্ডে বিএম ডিপোতে বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ খালেদুর রহমানের (৫৮) নমুনায় নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ শনাক্ত হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন খালেদুরের কোভিড-১৯ সংক্রমণ শনাক্ত হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হবে।

সোমবার (৬ জুন) রাতে সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইউব হোসেন।

তিনি বলেন, খালেদুর রহমানের শরীরের ১২ শতাংশ দগ্ধ হয়। তিনি শঙ্কামুক্ত নন। আজ রাত সাড়ে ১০টার দিকে এসএমএসের মাধ্যমে করোনা পজেটিভের খবর আসে।

খালেদুরের মেয়ের জামাই মিনহাজুর রহমান জানান, বিএম কনটেইনার ডিপোর প্রশাসনিক কর্মকর্তা হিসেবে কর্মরত খালেদুর। পরিবার নিয়ে থাকেন চট্টগ্রামের মোজাফ্ফর নগর।

শনিবার (৪ জুন, ২০২২) রাত ৯টার দিকে চট্টগ্রামের সীতাকুণ্ডের ভাটিয়ারী এলাকায় বিএম কনটেইনার ডিপোতে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস ও ডিপোর কর্মীরা কাজ করার সময় রাসায়নিক থাকা একটি কনটেইনার বিকট শব্দে বিস্ফোরিত হয় এবং সারা রাত থেমে থেমে বিস্ফোরিত হতে থাকে। এ ঘটনায় আটকে পড়া প্রায় তিন শতাধিক মানুষ আহত হন এবং পরে শ্রমিক ও ফায়ার সার্ভিস কর্মীসহ ৪১ জনের লাশ উদ্ধার করা হয়।

সারাবাংলা/এসএসআর/এসবি

করোনা কোভিড-১৯ খালেদুর রহমান টপ নিউজ বিস্ফোরণ সীতাকুণ্ড হাইড্রোজেন পার অক্সাইড


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর