Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিরাজগঞ্জের বেলকুচিতে ১৪৪ ধারা জারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ জুন ২০২২ ০৯:৪১

সিরাজগঞ্জ: বেলকুচিতে একই স্থানে স্থানীয় সরকার প্রতিনিধি ফোরাম ও উপজেলা ছাত্রলীগ বিক্ষোভ সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছেন প্রশাসন। বৃহস্পতিবার (৯ জুন) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই ১৪৪ ধারা জারি থাকবে।

বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম মোস্তফা এ খবর জানিয়েছেন।

বেলকুচি থানা সূত্রে জানা যায়, গত রবিবার (৫ জুন) বেলকুচি উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম ভূইয়া ও ইউপি সদস্য আব্দুল কাদের প্রামানিকের ওপর হামলার প্রতিবাদে বৃহস্পতিবার চালা বাসস্ট্যান্ড এলাকায় মানববন্ধন কর্মসূচির ডাক দেয় স্থানীয় সরকার প্রতিনিধি ফোরাম। পাশাপাশি একই দিনে বেলকুচি উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগ ওই জায়গায় মাদক বিরোধী বিক্ষোভ সমাবেশের ডাক দেয়। পাল্টাপাল্টি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ ডাক দেওয়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত (কর্মকর্তা ওসি) গোলাম মোস্তফা বলেন, পাশাপাশি দুটি গ্রুপের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা বজায় রাখতে প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। কেউ যদি এটি ভঙ্গ করার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এএম

১৪৪ ধারা টপ নিউজ সিরাজগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর