Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পোস্টার-ব্যানার থাকবে না ডিএনসিসি এলাকায়: আতিকুল

সিনিয়র করেসপন্ডেন্ট
১০ জুন ২০২২ ০৯:১৪

আতিকুল ইসলাম, ছবি: সারাবাংলা

ঢাকা: রাজধানীর উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) আওতাধীন এলাকার পোস্টার ও ব্যানার অপসারণের নির্দশনা দেওয়া হয়েছে। ঢাকা শহরকে পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে এই নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।

বৃহস্পতিবার (৯ জুন) রাজধানীর গুলশান-২ এ নগর ভবনের হলরুমে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২য় পরিষদের ১৩তম করপোরেশন সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে এসব কথা বলেন আতিকুল ইসলাম।

মেয়র বলেন, ‘ঢাকা শহরকে একটি পরিচ্ছন্ন ও আধুনিক নগরী হিসেবে গড়ে তুলতে সকল ধরনের পোস্টার ও ব্যানার অপসারণ করতে হবে। সম্মানিত কাউন্সিলরদের সহায়তা নিয়ে একটি পরিচ্ছন্ন নগরী গড়ে তুলবো আমরা।’

তিনি বলেন, ‘ইতোমধ্যে শহরের পরিবেশ রক্ষায় ডিএনসিসির বর্জ্য ব্যবস্থাপনা বিভাগ ১০টি অঞ্চলেই পোস্টার ও ব্যানার অপসারন শুরু করেছে এবং বর্তমানে তা চলমান আছে। ডিএনসিসির কাউন্সিলরদের সহযোগিতায় এবং ১০টি অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের তত্ত্বাবধানে এই অপসারণ কার্যক্রম চলমান থাকবে।’

সভায় ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সেলিম রেজাসহ সকল কাউন্সিলর এবং ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ দিন ডিএনসিসির সাবেক প্রধান সম্পত্তি কর্মকর্তা মো. মোজাম্মেল হক অবসরোত্তর ছুটিতে যাওয়ায় তাকে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়।

সারাবাংলা/এসবি/এনএস

পোস্টার-ব্যানার মেয়র আতিকুল ইসলাম


বিজ্ঞাপন
সর্বশেষ

কুষ্টিয়া থেকে সব রুটে বাস চলাচল বন্ধ
৬ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৮

সম্পর্কিত খবর