Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উত্তরাঞ্চলের মঙ্গা এখন জাদুঘরে— গাইবান্ধায় তথ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ জুন ২০২২ ২২:১৬

গাইবান্ধা: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে। আগে মানুষ বলতো ‘মা আমাকে একটু বাসি ভাত দাও’। কিন্তু, এখন আর এই চিত্র খুঁজে পাওয়া যাবে না । আওয়ামী লীগ দেশের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে। সে কারণে দেশের কোথাও আর বাসি ভাত খুঁজে পাওয়া যাবে না। সে কারণে মঙ্গা আর নেই । উত্তরাঞ্চলের মঙ্গাকে জাদুঘরে পাঠানো হয়েছে।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যায় শহিদ মিনার চত্ত্বরে পৌর আওয়ামী লীগের দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

বিএনপির রাজনৈতিক কর্মকাণ্ডের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘আমরা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছি আর তাতে একটি রাজনৈতিক দলের মাথা খারাপ হয়ে গেছে।’

তিনি আরও বলেন, নবী সর্ম্পকে কটূক্তির নিন্দা জানাই, আমরাও এর প্রতিবাদ করি। তাদের বিচার হোক। কিন্তু বৈদেশিক কোনো বিষয় নিয়ে দেশে অস্থিরতা সৃষ্টি করবেন তা হতে দেওয়া হবে না। সাম্প্রদায়িকতার বিপক্ষে আমরা। সকলে মিলেমিশে দেশ গড়তে হবে।

পৌর আওয়ামী লীগের সভাপতি শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা বেগম গিনি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ অন্যরা।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর