Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুরগির খামারে জুয়ার আসর, যুবলীগ নেতাসহ গ্রেফতার ৭

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুন ২০২২ ১৭:০৪

ছবি: সারাবাংলা

দিনাজপুর: জেলা বিরামপুর উপজেলায় রাতের আঁধারে পরিত্যক্ত মুরগির খামারে আসর বসিয়ে জুয়া খেলার সময় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকসহ ৭ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। পরে তাদের মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

রোববার (১২ জুন) বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করেন। এর আগে, গতকাল শনিবার দিবাগত রাতে উপজেলার পৌরশহরের ৭নং ওয়ার্ডের শিমলতলী এলাকার ফারুক হোসেনের মুরগির খামার থেকে তাদের আটক করা হয়। এ সময় জুয়া খেলার সামগ্রী ও নগদ টাকা উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন— বিরামপুর শিমলতলী এলাকার আলহাজ্ব মোফাজ্জল হোসেন মণ্ডলের ছেলে ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম বকুল (৫০) কাটলা ইউনিয়নের আজিজার রহমানের ছেলে আশরাফুল ইসলাম (৩৬), শিমলতলী কলেজ পাড়া এলাকার আলীমুদ্দিনের ছেলে মনোয়ার হোসেন (৩৩), ঘোড়াঘাট উপজেলার শ্যামপুর এলাকার মুকুল চন্দ্র সরকারের ছেলে উত্তম কুমার সরকার (২৭) একই এলাকার তছলিম উদ্দিনের ছেলে নওশাদ (৪৫), নবাবগঞ্জ উপজেলার ধরন্দা গ্রামের জসিমুদ্দিন ছেলে দবিরুল ইসলাম (৫২) এবং পীরগঞ্জ উপজেলার উজিরপুর গ্রামের মছির উদ্দিনের ছেলে মাহাবুল ইসলাম (৪৫)।

পুলিশ জানায়, গতকাল শনিবার দিবাগত রাতে মুরগির খামারে বেশ কিছু মানুষ জুয়া খেলা করছে এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এ সময় সেখান থেকে জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়। ঘটনাস্থল থেকে জুয়া খেলার সরঞ্জামাদিসহ ২৯ হাজার টাকা জব্দ করা হয়।

এ বিষয়ে থানার ওসি সুমন কুমার মহন্ত বলেন,জুয়া খেলা অবস্থায় সাতজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রয়েছেন। পরে তাদের নামে ১৮৬৭ সালের ৩/৪ ধারায় মামলা দিয়ে আজ সকালে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

জুয়ার আসর দিনাজপুর বিরামপুর উপজেলা

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর