Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৬ লাখ টাকার ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ জুন ২০২২ ১৯:১৭

গৌরাঙ্গ গোস্বামী, ছবি: সারাবাংলা

টাঙ্গাইল: জেলার মির্জাপুর উপজেলায় প্রায় ৬ লাখ টাকার ইয়াবাসহ এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। আটক মাদক বিক্রেতার নাম গৌরাঙ্গ গোস্বামী (২৮)।

রোববার (১২ জুন) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

এর আগে, গতকাল শনিবার (১১ জুন) দিবাগত রাতে উপজেলা গোড়াই এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক গৌরাঙ্গ গোস্বামী (২৮) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে।

ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শনিবার দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানি কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার মো. এরশাদুর রহমানের নেতৃত্বে একটি আভিযান পরিচালনা করা হয়। দলটি জেলার মির্জাপুর থানাধীন গোড়াই বড়টেকি সাকিন এলাকার উত্তরা স্পিনিং মিলের কাছে হানিফ বাস কাউন্টারের সামনের রাস্তায় অভিযান পরিচালনা করেন। এ সময় সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে মাদক বিক্রেতা গৌরাঙ্গ গোস্বামীকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা দুই হাজার ৩৮০ পিস ইয়াবাসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার মূল্য প্রায় পাঁচ লাখ ৯৫ হাজার টাকা।

আটককৃত গৌরাঙ্গ গোস্বামীর বিরুদ্ধে মির্জাপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (খ) ধারায় র‌্যাব মামলা করেছে বলে ওই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সারাবাংলা/এনএস

ইয়াবা মাদক বিক্রেতা আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর