Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ এএসআইকে ‍ছুরিকাঘাত: মাদক বিক্রেতা তোফা গ্রেফতার

ডি‌স্ট্রিক করেসপন্ডেন্ট
১৩ জুন ২০২২ ১৬:৫০

লালম‌নিরহাট: পু‌লিশের দুই সহকারী উপপরিদর্শকে (এএসআই) ছু‌রিকাঘাতে আহত করা মাদক বিক্রেতা তোফা‌ গ্রেফতার হয়েছে। কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারের পর আদালতে পাঠানো হলে সোমবার (১৩ জুন) বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পু‌লিশকে ছু‌রিকাঘাত করে গত ১ মাস পলাতক ছিলেন তোফা।

গত মাসের (১২ মে) বৃহস্পতিবার লালমনিরহাটের জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট এলাকায় পুলিশের অভিযান চলাকালে মাদক উদ্ধার অভিযা‌নের সময় এ হামলার ঘটনা ঘটে।

থানা সূত্র জানায়, উপজেলার কাকিনা সিরাজুল মার্কেট এলাকায় কালীগঞ্জ থানা পুলিশের একটি দল গাড়ি তল্লাশি করছিলো। এসময় ঢাকা মেট্রো গ ১১-৫১১২ নাম্বারের একটি গাড়ি থামিয়ে তল্লাশির চেষ্টা করলে গাড়ির চালক ও তার এক সহযোগী প্রাইভেটকার থেকে বের হয়ে এলোপাতাড়িভাবে ছুরি মারা শুরু করে। এসময় তাদের ছুরির আঘাতে কালীগঞ্জ থানা পুলিশের এএসআই মো. শাহজাহান এবং এএসআই মো. মমতাজ আহত হন।

পরে ঘটনাস্থল থেকে গাড়ির চালক ও তার সহযোগী পালিয়ে যায়। পুলিশ গাড়িটি তল্লাশি করে ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় কালীগঞ্জ থানায় একটি মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়।

গ্রেফতার মাদক বিক্রেতা তোফাজুল হোসেন উপজেলার দলগ্রাম শ্রীখাতা এলাকার মৃত আহম্মেদ হোসে‌নের ছে‌লে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এটিএম গোলাম রসুল বলেন, ‘মাদক বিক্রেতা তোফাজুলকে গ্রেফতার করে আদালতে সোর্পদ করা হলে আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। অন্য আসামিদের গ্রেফতারের তৎপরতা অব্যাহত রয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

২ এএসআই ছুরিকাঘাত মাদক বিক্রেতা

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে রুখে দিল নিউক্যাসেল
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৮

সম্পর্কিত খবর