Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কিশোরগঞ্জে হাওরে নৌকাডুবি, নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৪ জুন ২০২২ ১৩:১০

কিশোরগঞ্জ: ইটনায় হাওরে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের এন সহিলা গ্রামের সামনের হাওর থেকে মঙ্গলবার (১৪ জুন) সকাল সাড়ে ৯টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জর গিফারী জানান, সকাল ৮টার দিকে ৪ সদস্যের একটি ডুবুরি দল উদ্ধারকাজ শুরু করে। পরে ডুবে যাওয়া নৌকাটি উদ্ধারের পর নৌকার ভেতর থেকে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

এর আগে, সোমবার বিকেলে এন সহিলা গ্রামের সামনের হাওরে এ দুর্ঘটনা ঘটে।

নৌকাডুবিতে মারা যাওয়া তিনজন হলেন- করিমগঞ্জ উপজেলার নোয়াবাইদ ইউনিয়নের হালগড়া গ্রামের সিরাজ উদ্দিন (৬০) ও তার ছেলে ওয়াসিম (৩৫) বছরের এবং তাড়াইল উপজেলার দামিহা গ্রামের মাসুদ মিয়া (২৫।

ইটনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম মোল্লা জানান, গতকাল সোমবার দুপুরে তাড়াইল উপজেলার দামিহা এলাকা থেকে নৌকায় করে গাছের ডালপালা নিয়ে ইটনা সদর ইউনিয়নের বেতেগার দিকে রওনা দেন সিরাজ, ছেলে ওয়াসিম ও মাসুদ নামের একজন। বড়িবাড়ি ইউনিয়নের এন সহিলা গ্রামের সামনে হাওরে পৌঁছালে ঝড়ো বাতাস শুরু হয়। এতে ডুবে যায় নৌকাটি।

চেয়ারম্যান আরও জানান, নৌকার মাঝি ওয়াসিম ও নিজামুল হক নামে আরও এক আরোহী সাঁতরে মাছ ধরার নৌকায় উঠে যান। অন্যরা নিখোঁজ ছিলেন।

সারাবাংলা/এমও

কিশোরগঞ্জ টপ নিউজ নিখোঁজ নৌকাডুবি মরদেহ উদ্ধার হাওর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর