Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সহকারী প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে নৌকায় ভোট মারার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ জুন ২০২২ ১১:৪১

রাঙ্গামাটি: দশম ইউনিয়ন পরিষদ নির্বাচনের নবম ধাপে অনুষ্ঠেয় রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনার ইউপির একটি ভোটকেন্দ্রে সহকারী প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে নৌকা মার্কার প্রার্থীকে ভোট প্রদানের অভিযোগ করেছেন এক নারী ভোটার।

তার অভিযোগ, সহকারী প্রিজাইডিং অফিসার ইভিএমে ভোট প্রদান দেখাতে গিয়ে নিজেই ভোট দিয়েছেন। তবে অবশ্য এ অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত সালেহ আহম্মেদ। তিনি বলেন, আমি ভোটকক্ষে প্রবেশও করিনি। এখন কেউ যদি দুই ঘন্টা পর এসে অভিযোগ করে, আমার কিছুই বলার নেই।

চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিপ্লব মারমা বলেন, ‘মোটামুটি ভোটের পরিবেশ ভালো। তবে বরইছড়ি কেন্দ্রে এক সহকারী প্রিজাইডিং অফিসার নৌকার প্রার্থীকে ভোট দিয়ে দিচ্ছেন। আমি এ বিষয়ে অভিযোগ জানিয়েছি।’

এদিকে, যে কেন্দ্রে ভোটপ্রদানের অভিযোগ সেই বরইছড়ি কর্ণফুলী নূরুল হুদা কাদেরী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার সৈয়দ মাহবুব হাসান বলেন, আমরা অভিযোগটি আমলে নিয়েছি। অভিযোগ আমলে নিয়ে আমরা নির্বাচন কমিশনের সঙ্গে আলাপ করব, সহকারী প্রিজাইডিং অফিসারের ব্যাপারে কী করা যায়।

রাঙ্গামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইজন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী আক্তার হোসেন মিলন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে রয়েছেন বিপ্লব মারমা; যিনি আওয়ামী লীগের ‘বিদ্রোহী’ প্রার্থী হিসেবে পরিচিত।

সারাবাংলা/এএম

টপ নিউজ ভোট রাঙ্গামাটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর